0
277
ফাইল ছবি
6 Shares

নওগাঁ প্রতিনিধিঃ নওগাঁর মান্দায় টাক্টরের ধাক্কায় হুইপসহ ৩ জন আহত হয়েছেন। আহতরা হলেন, জাতীয় সংসদের হুইপ, জয়পুরহাট-২ আসনের সংসদ সদস্য ও বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক আবু সাঈদ আল মাহমুদ স্বপন, তার গানম্যান ডিএসবির সহকারি উপ-পরিদর্শক কামাল হোসেন এবং প্রাইভেটকারের চালক মনজুর হোসেন।

ফাইল ছবি

ঘটনাস্থল থেকে তাদেরকে উদ্ধার করে মান্দা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করিয়ে প্রাথমিকভাবে চিকিৎসা দেয়া হয়েছে। বৃহস্পতিবার সকাল সাড়ে ১০টার দিকে নওগাঁ-রাজশাহী মহাসড়কের ফেরিঘাট বাসস্ট্যান্ড এলাকায় দূর্ঘটনার শিকার হন তারা। জানা গেছে, হুইপ স্বপন বৃহস্পতিবার ৬ (ফেব্রুয়ারি) সকালে রাজশাহী বিমানবন্দর থেকে একটি প্রাইভেটকার নিয়ে নওগাঁ হয়ে জয়পুরহাটের দিকে যাচ্ছিলেন। এমতাবস্থায় মান্দার ফেরিঘাট বাসস্ট্যান্ড এলাকায় পৌঁছালে বিপরীত দিক থেকে আসা একটি ট্রাক্টরের সঙ্গে তাকে বহনকারী প্রাইভেটকারের সংঘর্ষ হয়। এতে হুইপ স্বপনসহ তিনজন আহত হন। সড়ক দূঘটনায় জাতীয় সংসদের হুইপ স্বপন আহতের সংবাদ পেয়ে নওগাঁ জেলা প্রশাসক হারুন-অর-রশীদ, পুলিশ সুপার প্রকৌশলী আবদুল মান্নান মিয়া (বিপিএম), মান্দা সার্কেলের সহকারি পুলিশ সুপার মতিয়ার রহমান, মান্দা উপজেলা চেয়ারম্যান স. ম জসিম উদ্দিন, মান্দা উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) আব্দুল হালিম, মান্দা থানার অফিসার ইনচার্জ (ওসি) মোজাফফর হোসেনসহ প্রশাসনের বিভিন্ন পর্যায়ের কর্মকর্তা ও স্থানীয় নেতৃবৃন্দ ঘটনাস্থলে ছুটে আসেন। এছাড়াও তাৎক্ষণিকভাবে খাদ্যমন্ত্রী সাধন চন্দ্র মজুমদার এমপি ও মোবাইল ফোনে হুইপ স্বপনের খোঁজ খবর নেন। মান্দা উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডা. মশিউর রহমান জানান, আহত হুইপ মহোদয়সহ তার গানম্যান ও চালককে প্রাথমিক চিকিৎসা দেয়া হয়েছে। সুস্থ হবার পর তাদেরকে হাসপাতাল থেকে ছেড়ে দেয়া হয়। চিকিৎসায় সুস্থ হবার পর হুইপ জয়পুরহাটে না গিয়ে রাজশাহীর উদ্দেশ্যে তিনি মান্দা ত্যাগ করেন।
সড়ক দূর্ঘটনায় আহত হুইপ স্বপন বলেন,আজ সকালে ‘সড়ক দূর্ঘটনায় আমি বাম হাত এবং বাম পায়ে প্রচন্ড আঘাত পেয়েছি। এরপর স্থানীয় স্বাস্থ্য কমপ্লেক্সে প্রাথমিকভাবে চিকিৎসা নেয়ার পর বর্তমানে অনেকটা সুস্থ আছি। আর তাই আজ নিজ এলাকা জয়পুরহাটে না গিয়ে ঢাকায় ফিরে যাব।’ পরবর্তীতে পরিপূর্ণ সুস্থ হবার পর আসবো ইনশাআল্লাহ।
এব্যাপারে মান্দা থানার অফিসার ইনচার্জ (ওসি) মোজাফফর হোসেন বলেন, সড়ক দূর্ঘটনায় হুইপকে আহত করার অপরাধে ট্রাক্টরের চালক রাজু আহমেদকে আটক করা হয়েছে এবং টাক্টরটিও জব্দ করে থানায় নিয়ে আসা হয়েছে।

মাহবুবুজ্জামান সেতু / দৈনিক সংবাদপত্র 

6 Shares

পোস্ট টি সম্পর্কে আপনার মতামত জানানঃ