৮ বছর পর জাকির হোসেন রাজু’র সিনেমাতে সাইমন

0
41
0 Shares

২০১২ সালে পরিচালক জাকির হোসেন রাজু পরিচালিত জ্বী হুজুর চলচ্চিত্রে অভিনয়ের মাধ্যমে বাংলাদেশী চলচ্চিত্রে তার আগমন ঘটে  ঢাকাই সিনেমার জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত  চিত্রনায়ক সাইমন সাদিক। যার অভিনয় মুগ্ধ করেছে দর্শকদের। ‘পোড়ামন’, ‘পুড়ে যায় মন’, ‘ব্ল্যাকমানি’র মতো সিনেমা দিয়ে প্রশংসা কুড়িয়েছেন। তবে ‘জান্নাত’ সিনেমায় অভিনয়ের মাধ্যমে তিনি জয় করে নিয়েছেন জাতীয় চলচ্চিত্র পুরস্কার।

বর্তমানে তিনি কাজ করছেন ‘আনন্দ অশ্রু’, ‘কাজের ছেলে’সহ বেশ কিছু ছবিতে। এদিকে কিছুদিন আগে  তিনটি সিনেমায় চুক্তিবদ্ধ হয়েছিলেন চিত্রনায়ক সাইমন সাদিক। সিনেমা তিনটির নাম ‘লাইভ’, ‘নরসুন্দরী’ ও ‘গ্যাংস্টার’। যেটির লগ্নি করছে শাপলা মিডিয়া। ‘লাইভ’ ও ‘নরসুন্দরী’ সিনেমা দুটি বানাবেন শামীম আহমেদ রনী এবং গ্যাংস্টার সিনেমাটি বানাবেন শাহীন সুমন।

এবার ফেসবুকের মাধ্যমে নতুন খবর দিলেন সাইমন। জানালেন, ভেতরে ভেতরে পুড়ে মরছিলাম কবে আমার ওস্তাদের সাথে আবার সিনেমায় কাজ করা সুযোগ পাবো। অবশেষে সেই আর্তনাদ এর অবসান হলো “আর্তনাদ” চলচ্চিত্রের মাধ্যমে।

তিনি আরো বলেন, আমার ওস্তাদ জাকির হোসেন রাজু স্যার’র চলচ্চিত্রে দীর্ঘ ৮ বছর পর চুক্তিবদ্ধ হলাম। আর সেটা সম্ভব হয়েছে আমাদের সবচেয়ে বড় প্রযোজনা প্রতিষ্ঠান শাপলা মিডিয়ার জন্য।অনেক অনেক কৃতজ্ঞতা জানাচ্ছি জনাব মোঃ সেলিম খান সাহেব কে।আমার উপর আস্থা রাখার জন্য।

0 Shares

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here