৬৩ লিটার বাংলা মদসহ ইবি কর্মচারী আটক

0
54
৬৩ লিটার বাংলা মদসহ ইবি কর্মচারী আটক
৬৩ লিটার বাংলা মদসহ ইবি কর্মচারী আটক
0 Shares

ইসলামী বিশ্ববিদ্যালয় প্রতিনিধিঃ ৬৩ লিটার বাংলা মদসহ আটক হয়েছেন ইসলামী বিশ্ববিদ্যালয়ের (ইবি) কর্ম চারী চিত্তরঞ্জন ঘোষ। ওই কর্মচারী বিশ্ববিদ্যালয়ের পরিচ্ছন্ন কর্মী (ছুইপার) হিসেবে কর্মরত আছেন। বৃহস্পতি বার বিকেলে ঝিনাইদহের শৈলকুপা পৌরসভা থেকে র‌্যাব-৬ এর হাতে আটক হন তিনি। ঐ কর্মচারীর নামে মাদক আইনে ঝিনাইদহ সদর থানায় দুটি মামলা করেছেন র‍্যাব৷ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি)

এমদাদ হোসেন মামলার বিষয়টি নিশ্চিত করেছেন। র‌্যাব সূত্রে জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে শৈলকুপা পৌরসভা এলাকায় মাদক বিরোধী অভিযান চালান র‌্যাব-৬ এর কর্মকর্তারা। এ সময় ইবি কর্মচারী চিত্তরঞ্জন ও মটর সাইকেল চালক শাহিন হোসেনকে মাদক বিক্রির সময় হাতে নাতে ধরে ফেলেন র‌্যাব। শাহিন উপজেলার সারুটিয়া ইউনিয়নের ভুলন্দিয়া গ্রামের বাসিন্দা বলে জানা গেছে।

এ সময় তাদের কাছ থেকে ৬৩ লিটার বাংলা মদ ও দুটি মোবাইল জব্দ করা হয়। এ ব্যাপারে র‌্যাব-৬ কর্মকতারা জানান, আটক কৃতদের বিরুদ্ধে ঝিনাইদহ সদর থানায় মাদক আইনে দুটি মামলা রেকর্ড করা হয়েছে। বিশ্ব বিদ্যালয়ের প্রক্টর অধ্যাপক ড. পরেশ চন্দ্র বর্ম্মন বলেন, আমি তার আটকের বিষয়ে কিছুই জানি না এবং জানানো হয়নি।

আজাহার ইসলাম / দৈনিক সংবাদপত্র 

0 Shares

পোস্ট টি সম্পর্কে আপনার মতামত জানানঃ