৪ই অক্টোবর থেকে ‘রিভেঞ্জ’র ২য় লটের শুটিং

0
54
বিজ্ঞাপন

‘রিভেঞ্জ’ সিনেমার পরিচালক মোহাম্মদ ইকবাল হোসেনের পুত্র সুনান ছোটবেলার একটি চরিত্রে অভিনয় করেছে এই সিনেমায়। এ সিনেমাটির মাধ্যমে আবারও বড় পর্দায় আলাদাভাবে নিজেকে মেলে ধরতে যাচ্ছে সুনান। এর আগে ‘পাসওয়ার্ড’ ও ‘বীর’ চলচ্চিত্রে অভিনয় করে দারুণ প্রশংসা কুড়ায়। আজ সুনানেরর ‘রিভেঞ্জ’ সিনেমার ফাস্ট লুক প্রকাশ পেল। যেখানে তাকে মারমুখি অবস্থায় দেখা গেছে।

চলচ্চিত্রটি নির্মাণ করেছেন তার পিতা ইকবাল। এটি তার প্রথম চলচ্চিত্র। সিনেমাটি প্রযোজনা করেছেন সুনান মুভিজ। ছবিটিতে প্রধান চরিত্রে অভিনয় করেছেন রোশান ও তার বিপরীতে আছেন শবনম বুবলি।

বিজ্ঞাপন

গেল ১১ই জুন ‘রিভেঞ্জ’ সিনেমার ফার্স্ট লুক প্রকাশ পেয়েছে। সেখানের পোস্টারে রক্তমাখা অবস্থায় কুঠার হাতে দেখা গেছে চিত্রনায়ক রোশান কে। ছোট ছোট চুলের সাথে শীতল দৃষ্টি এবং সেই সাথে বাহুতে দুর্ভেদ্য টেটো- সবমিলিয়ে প্রথমবার দেখা গেছে এই নায়ক কে। জানাগেছে , প্রথম লটে  ছবির ৮০% কাজ শেষ করে রেখেছে। ৪ই অক্টোবর থেকে ২য় লটের কাজ শুরু হবে।

ছবির পরিচালক জানালেন, ২য় লটেই ছবির বাকি কাজ শেষ করে ক্যামেরা ক্লোজ করা হবে। বাকি কাজ শেষে ছবি সেন্সরের জন্য প্রস্তুত করা হবে। এরপর  রিলিজ নিয়ে বড় করে চিন্তা করবো।

রোশান-বুবলি ছাড়াও ছবিটির বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন মিশা সওদাগর, দীপা খন্দকার, সিমান্ত প্রমুখ।

বিজ্ঞাপন

মতামত দিন

Please enter your comment!
Please enter your name here