১১ ঘণ্টায় মোশাররফ-তিশার রেকর্ড

0
91
0 Shares

অনেক নাটকেই জুটি বেঁধে অভিনয় করেছেন মোশাররফ করিম ও তানজিন তিশা। এবার তারা রোজার ঈদ উপলক্ষে ‘শেষটা অন্যরকম ছিল’ নামে একটি নাটকে অভিনয় করেন।

কাজী শহীদুল ইসলামের রচনায় ও সাগর জাহান পরিচালনায় এ নাটক ২৭মে বৃহস্পতিবার ইউটিউবে মুক্তি পায়। মুক্তির ১১ ঘণ্টার মধ‌্যে মিলিয়ন ভিউ অতিক্রম করেছে। ঈদুল ফিতরে মুক্তিপ্রাপ্ত নাটকের মধ‌্যে দ্রুততম সময়ে মিলিয়ন ভিউ অতিক্রমের রেকর্ড গড়েছে এটি।

প্রতিবেদনটি লেখার আগ পর্যন্ত ‘শেষটা অন্যরকম ছিল’ নাটকের ভিউ ১৬ লাখ অতিক্রম করেছে। শুধু তা-ই নয়, নাটকটিতে ৫১ হাজারের বেশি লাইক এবং প্রায় তিন হাজার ৪ শত মন্তব্য জমা পড়েছে।

সাগর জাহান বলেন, আমি দর্শকদের জন্য নির্মাণ করি। দর্শক কী চান, সবসময় তা বোঝার চেষ্টা করি। বরাবরই এই কথা বলি এবং বিশ্বাস করি। করোনার কারণে ঈদে তেমন একটা কাজ করা হয়নি। তবে এই নাটকটি প্রকাশের পর তুমুল সাড়া পাচ্ছি। দর্শকরা দেখছেন, প্রশংসা করছেন। দ্রুততম সময়ে এটি মিলিয়ন ভিউ ছাড়িয়েছে জেনে আরো ভালো লাগছে। দর্শকদের প্রতি আমার আস্থা ও কৃতজ্ঞতা আরো বেড়ে গেল।

নাটকের গল্পে দেখা যায়, মোশাররফ করিম গ্রাম থেকে ঢাকায় আসেন। ওঠেন তার ফুফুর বাসায়। সেই ফুফুর মেয়ে তানজিন তিশা। পড়াশোনা ও চাকরির জন্য ঢাকায় এলেও ফুফাতো বোনের নানা আদেশ-নিষেধে অতিষ্ঠ হয়ে পড়েন মোশাররফ। তিশার সোজা-সাপটা কথা আর মানসিক টর্চার যেন ক্রমশ বাড়তেই থাকে।তবে শেষটা একটু অন্যরকম। সেই অন্যরকম শেষটা দেখার জন্য দেখতে হবে পুরো নাটকটি।

‘শেষটা অন্যরকম ছিল’ নাটকে মোশাররফ করিম ও তানজিন ছাড়া আরও অভিনয় করেছেন শিল্পী সরকার অপু, মাসুদ হারুন প্রমুখ।

0 Shares

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here