১০০ পর্বে সোহেল’র ‘ভ্যাজাইল্লা গ্রাম’

0
153
0 Shares

শত পর্বের মাইলফলক স্পর্শ করছে একুশে টেলিভিশনের দর্শকপ্রিয় ধারাবাহিক নাটক ‘ভ্যাজাইল্লা গ্রাম’। আজ ৪ ফেব্রুয়ারি এই ধারাবাহিকের ১০০ তম পর্ব প্রচার হবে।

‘ভ্যাজাইল্লা গ্রাম’ মূলত বিভিন্ন সময়ে বিভিন্ন অঞ্চল থেকে এসে স্থায়ীভাবে বসবাসরত একটি গ্রামের মানুষদের সুখ-দুঃখ, হাসি-কান্না, আনন্দ-বেদনার প্রতিচ্ছবি। মানুষের বিচিত্র জীবন দর্শন, পারস্পরিক দ্বন্দ, ঘাত-প্রতিঘাত, প্রেম ভালোবাসা এবং জীবন বোধের সুক্ষাতি-সুক্ষ আবেগ অনুভূতিকে উপজীব্য করে গড়ে উঠেছে ‘ভ্যাজাইল্লা গ্রাম’ ধারাবাহিক নাটকের কাহিনী।

এন ডি আকাশের রচনায় ও সোহেল তালুকদারের পরিচালনায় এতে বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন আ খ ম হাসান, হোমায়রা হিমু, মাহমুদুল ইসলাম মিঠু, মুনিরা মিঠু, নাজিরা মৌ, সামিনা বাশার, অবিদ রেহান, রাশেদ মামুন অপু, জামিল হোসেন, তারিক স্বপন, নূর এ আলম নয়ন, শফিক খান দিলু, শেলী আহসান, বিনয় ভদ্র, ফারজানা রিক্তা, মাসুদ রানা মিঠু, হেদায়েত নান্নু, সোহান খান, মেঘা শ্রতি, হান্নান শেলী, শামীম আহমেদ, সুবর্ণা মজুমদার, সুজাত শিমুল, তানিন শোভা, সুবর্ণা কবির, নীলা ইসলাম, আল সামাদ রুবেল, নয়ন চৌধুরী, সিরাজুল ইসলাম, রেজাউল রাজু, আকলিমা লিজা, কেয়া চক্রবর্তী, রাজা হাসান, টুটুল কবীর এবং দুই শিশুশিল্পী পুসল আহমেদ নব্য ও উসরিকা সিজদাহ্ সকাল সহ আরো অনেক অভিনয় শিল্পী।

প্রতি সপ্তাহে মঙ্গল, বুধ এবং বৃহস্পতিবার রাত ৮.৩০ মিনিটে একুশে টেলিভিশনে এটি প্রচারিত হচ্ছে।  গত বছরের ৭ জুলাই থেকে একুশে টেলিভিশনে শুরু হয়েছে মেগা ধারাবাহিক নাটকটি। নির্বাহী প্রযোজক লিপি আক্তার নিশু এবং প্রযোজনা প্রতিষ্ঠান নব্য সকাল ক্রিয়েটিভ মিডিয়া।

নির্মাতা সোহেল তালুকদার বলেন, অসংখ্য ধন্যবাদ একুশে টেলিভিশন ও এ ধারাবাহিকের সকল শিল্পী ও কলাকুশলীদের তাদের সহযোগিতায় আজ ১০০ পর্ব প্রচার হতে যাচ্ছে। তাদের সহযোগিতা না পেলে এটি সম্ভব হতো না। সবাই কাজটি ভালো করতে অক্লান্ত পরিশ্রম করেছেন। এতো অল্প সময় ধারাবাহিকটি জনপ্রিয় হওয়ার কৃতিত্ব পুরো টিমের।

তিনি আরো জানান, ধারাবাহিকটি টেলিভিশনে প্রচারের পরেই পর্বগুলো চুক্তি অনুযায়ী আপলোড হচ্ছে ইউটিউব চ্যানেল সাউন্ডটেক।

0 Shares

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here