হাসপাতালে চিকিৎসাধীন করোনা রোগীর মোবাইল চুরি

0
29
0 Shares

বগুড়া প্রতিনিধিঃ করোনায় আক্রান্ত রাজিবুল ইসলাম রাজন নামের এক ব্যক্তি বগুড়া মোহাম্মদ আলী হাসপাতা লে ভর্তি হয়ে চিকিৎসাধীন নিচ্ছেলেন। বুধবার রাতে তার ব্যবহৃত দুইটি মুঠোফোন হাসপাতালের বেডের বালিশে র নিচে রেখে ঘুমিয়ে পড়েন। বৃহস্পতিবার সকালে ঘুম থেকে উঠে দেখেন তার মুঠোফোন দুইটি বালিশের নিচে নেই। অনেক খোঁজাখুঁজি করেও ফোন দুইটির খুঁজে পায়নি। রাতের কোনো এক সময় তার দুইটি মোবাইল ফোন চুরি হয়। পরে বগুড়া সদর থানায় একটি সাধারণ ডায়েরি (জিডি) করা হয়েছে।

করোনায় আক্রান্ত শহরের সুত্রাপুর এলাকার বাসিন্দা রাজিবুল ইসলাম রাজন এ প্রতিবেদক-কে বলেন, রাতের কোনো এক সময় তার দুইটি মোবাইল ফোন চুরি করা হয়েছে। এরমধ্যে একটি ফিচার ফোন ও একটি অ্যানড্র য়েড ফোন রয়েছে। তিনি আরও বলেন, করোনা আক্রান্ত হয়ে চিকিৎসার জন্য গত ৯ই জুন মোহাম্মদ আলী হাসপাতালে ভর্তি হই। হাসপাতাল কর্তৃপক্ষ আমাকে মেডিসিন ওয়ার্ডে বি-৩৭ নাম্বার বেডে ভর্তি করে। একই ওয়ার্ডে আমার বাবা-মা ও ভাতিজিও করোনা আক্রান্ত হয়ে চিকিৎসাধীন রয়েছে।

মোহাম্মদ আলী হাসপাতালের আবাসিক চিকিৎসক (আরএমও) ডাঃ শফিক আমিন কাজল এ প্রতিবেদক-কে বলেন, হাসপাতাল থেকে করোনা রোগীর দুইটি মোবাইল ফোন চুরি হয়েছে। বগুড়া সদর থানায় একটি সাধারণ ডায়েরি (জিডি) করা হয়েছে। ফোন দুইটি উদ্ধারের চেষ্টা চলছে এখনো পাওয়া যায়নি।

জিএম মিজান

0 Shares

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here