হাটহাজারী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে টেকনিক্যাল পদমর্যাদাসহ চার দাবিতে কর্মবিরতি

0
168

হাটহাজারী প্রতিনিধিঃ চট্টগ্রামের হাটহাজারীতে বেতন স্কেল, টেকনিক্যাল পদমর্যাদাসহ চার দাবিতে হেলথ অ্যাসিস্ট্যান্ট অ্যাসোসিয়েশনের নেতৃত্বে কর্মবিরতির পালন করছে স্বাস্থ্য সহকারীরা। বৃহস্পতিবার ২৬শে নভেম্বর সকালে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে উপজেলার বিভিন্ন কেন্দ্রের স্বাস্থ্য পরিদর্শক, সহকারী স্বাস্থ্য পরিদর্শক ও স্বাস্থ্য সহকারী সমবেত হয়ে এ কর্মসূচি পালন করেন। কর্মবিরতির ফলে হাটহাজারীতে নিয়মিত টিকাদান কার্য্যক্রম বন্ধ রয়েছে।

আন্দোলনকারীদের দাবিগুলো হল, টেকনিক্যাল পদমর্যাদাসহ স্বাস্থ্য সহকারীদের বেতন গ্রেড ১৬তম থেকে ১৪তম গ্রেডে উন্নীতকরণ এবং ক্রমানুসারে স্বাস্থ্য পরিদর্শক ও সহকারী স্বাস্থ্য পরিদর্শকদের গ্রেডে উন্নীতকরণ। স্বাস্থ্য সহকারীদের বেতন স্কেলসহ টেকনিক্যাল পদমর্যাদা প্রদানের জন্য ৩ বছর মেয়াদি ডিপ্লোমা ট্রেনিং চালুকরণসহ ট্রেনিং-পরবর্তী অটো ১১তম গ্রেডে আপগ্রেডেশন। এতে উপস্থিত ছিলেন বাংলাদেশ হেলথ অ্যাসিস্টান্ট অ্যাসোসিয়েশন হাটহাজারী উপজেলা শাখার আহ্বায়ক ও উপজেলা স্বাস্থ্য পরিদর্শক

ইনচার্জ মোজাহিদুল মওলা সেলিম, যুগ্ম আহ্বায়ক কামাল উদ্দিন, যুগ্ম আহ্বায়ক মিনহাজ উদ্দিন, সদস্য সচিব মোহাম্মদ নজরুল ইসলাম, সদস্যবৃন্দ স্বপ্না দেব, মোহাম্মদ ইউসুফ, মোহাম্মদ ফারুকুল ইসলাম, মোহাম্মদ হেলাল উদ্দিন, রোকসানা আকতার, তুলি চৌধুরী, সুমি মল্লিক, মিনা বড়ুয়া।

মোঃ সাহাবুদ্দীন সাইফ / দৈনিক সংবাদপত্র 

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here