হাটহাজারী-অক্সিজেন মহাসড়কে বাস চাপায় এক বৃদ্ধা নিহত

0
119
0 Shares

হাটহাজারী প্রতিনিধিঃ চট্টগ্রামের হাটহাজারী-অক্সিজেন মহাসড়কের বড় দীঘির পাড় এলাকায় রাস্তা পারা পারের সময় মোহাম্মদ মুসা সওদাগর (৬৫) নামের এক বৃদ্ধা বাস চাপায় নিহত হয়েছে। মঙ্গলবার ১৭ই নভেম্বর সকাল সাড়ে ৭টার দিকে হাটহাজারী উপজেলার বড় দীঘির পাড়ের সামান্য উত্তরে একটি মসজিদের সামনে এই ঘটনাটি ঘটে। নিহত মূসা সওদাগর উপজেলার মাদার্শা ইউনিয়নের আলী মোহাম্মদ পাড়ার সোনা মিঞা সওদাগ রের পুত্র বলে জানা গেছে।

তবে তিনি উপজেলার আমান বাজার এলাকায় আনোয়ার বিল্ডিং নামের একটি বাসায় ভাড়ায় থাকতেন। তার চার ছেলে ও দুই মেয়ে রয়েছে বলেও জানা গেছে। প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, দুর্ঘটনার পূর্বমুহূর্তে তিনি ঘটনা স্থলের মসজিদটিতে নামাজ আদায় করে পবিত্র কোরআন তেলাওয়াত করেছেন তারপর মসজিদ থেকে বের হয়ে সরাসরি রাস্তা পারাপারের সময় শহরগামী সোনার মদিনা নামের (চট্টমেট্রো-দ, ১১-১৭২৮) নাম্বারের একটি বাস তাকে চাকায় পৃষ্ট করলে ঘটনাস্থলে প্রাণ হারায়।

নিহতের ছেলে জোবাইর প্রতিবেদককে বলেন, আমার বাবা ডায়াবেটিকসে আক্রান্ত ফলে তিনি প্রতিদিন ভোরে রাস্তায় হাটতে বের হত, তাই প্রতিদিনের ন্যায় আজ ভোরে হাটতে হাটতে বড়দীঘির পাড় এলাকায় এসে এই দুর্ঘটনায় প্রাণ হারায়, আমরা মামলা না করে বাবার লাশটি বাড়ী নিয়ে দাফনকাজ সম্পন্ন করতে চাই। এই বিষয়ে চট্টগ্রামের রাউজান হাইওয়ে থানার ওসি জোবাইর বলেন,

জনসাধারণের অসচেতনতার কারণে মূলত দুর্ঘটনা ঘটে, এই দুর্ঘটনাটিও সেই কারণে হয়েছে, আমরা একটু সচে তন হলে দুর্ঘটনা হইতে রক্ষা পাওয়া সম্ভব। তিনি আরো বলেন, বাসের চাকায় পৃষ্ট হয়ে ঘটনা স্থলেই ষাটোর্ধ এক বৃদ্ধা মারা গেছে, লাশ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠানো হয়েছে, আইনি প্রক্রিয়া শেষে অভিভাবকের নিকট লাশটি হস্তান্তর করা হবে। তবে এই ঘটনায় ঘাতক বাস চালক পালিয়ে গেলেও গাড়িটা আটক করা হয়েছে।

মো.সাহাবুদ্দীন সাইফ / দৈনিক সংবাদপত্র 

0 Shares

পোস্ট টি সম্পর্কে আপনার মতামত জানানঃ