হাটহাজারীর এক পরিত্যক্ত দোকান থেকে অস্ত্রসহ কার্তুজ উদ্ধার

0
595
হাটহাজারীর এক পরিত্যক্ত দোকান থেকে অস্ত্রসহ কার্তুজ উদ্ধার
হাটহাজারীর এক পরিত্যক্ত দোকান থেকে অস্ত্রসহ কার্তুজ উদ্ধার
0 Shares

হাটহাজারী প্রতিনিধিঃ চট্টগ্রামের হাটহাজারীতে একটি পরিত্যক্ত দোকান থেকে দেশীয় অকেজো এলজি সহ ২রাউন্ড কার্তুজ উদ্ধার করেছে মডেল থানার পুলিশ। সোমবার ৭ই সেপ্টেম্বর দুপুরের দিকে হাটহাজারী সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার আবদুল্লাহ আল মাসুম ও মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাসুদ উল আলমের নেতৃত্বে হাটহাজারী পৌরসভার সরকারী ডেইরী ফার্ম সড়কের সুন্দরী ছড়া সংলগ্ন একটি পরিত্যক্ত দোকান থেকে অবৈধ অকেজো অস্ত্রসহ কার্তুজ উদ্ধার করা হয়।

তবে কাউকে সেখান থেকে আটক করা হয়নি। অস্ত্র ও কার্তুজ উদ্ধারের ঘটনায় থানায় মামলা রুজু হয়েছে। এ দিকে সরেজমিনে ঘটনাস্থল পরিদর্শন করে স্থানীয় কয়েকজনের সাথে কথা বলে জানা গেছে। ডেইরী ফার্মের এ সড়কটি ঝুঁকিপূর্ণ। সন্ধ্যা হলেই কিশোর, যুবকদের আনাগোনা বেড়ে যায়। চুরি ছিনতায় সহ নানা অপকর্মের ঘটনা সংগঠিত হয়। গভীর রাত পর্যন্ত মাদক সেবন করে বসে আড্ডা দেয়।

সুযোগ বুঝে দেশীয় ছুরি,দা,রড দিয়ে ভয়ভীতি দেখিয়ে ছিনতায় করে। অনেকে ভয়ে প্রকাশ করেনা। গত কিছু দিন আগেও এন ইসলাম স্টোর নামের এক দোকান চুরি হয়। চোরের উপদ্রব বেড়ে যাওয়ায় আতংক ওই এলা কায়। এ বিষয়ে মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাসুদ আলম বলেন, গোপন সংবাদের ভিত্তিতে হাট হাজারী সার্কেলের নেতৃত্বে অভিযান পরিচালনা করি,

উক্ত অভিযানে একটি পরিত্যক্ত টিনসেট দোকানের ভিতর থেকে কাপড়ে মোড়ানো অবস্থায় দেশীয় অকেজো এলজি ও ২রাউন্ড কার্তুজ উদ্ধার করা হয়।তবে এগুলো কার সে বিষয়ে এখনো জানা সম্ভব হয়নি। তদন্ত করে আইনগত ব্যবস্থা গ্রহন করা হবে বলেও ওসি জানান। এ সময় চট্টগ্রামের ডিবি সহ মডেল থানার পুলিশের সঙ্গীয় ফোর্স উপস্থিত ছিলো।

মো.সাহাবুদ্দীন সাইফ / দৈনিক সংবাদপত্র 

0 Shares

পোস্ট টি সম্পর্কে আপনার মতামত জানানঃ