হাটহাজারীতে সড়ক দুর্ঘটনায় প্রাণ হারালেন মসজিদের ইমাম

0
90

হাটহাজারী (চট্টগ্রাম) প্রতিনিধিঃ চট্টগ্রামের হাটহাজারীতে পিকআপ ভ্যান ও সিএনজি চালিত অটোরিকশার মুখোমুখি সংঘর্ষের ঘটনায় মাওলানা মোহাম্মদ হারুনুর রশিদ (৪৫) নামের এক ইমামের মৃত্যু হয়েছে। একই সাথে গুরুতর আহত হয়ে চমেক হাসপাতালে ভর্তি ২জন। বৃহস্পতিবার (৯ই সেপ্টেম্বর) বিকালে সাড়ে ৩টার দিকে উপজেলার মির্জাপুর ইউনিয়নের চারিয়া নয়াহাট বাজার এলাকার হাটহাজারী-নাজিরহাট মহাসড়কে এই দুর্ঘটনা ঘটে। এই ঘটনায় নিহত হারুনুর রশিদ উপজেলার মির্জাপুর ইউনিয়নের চারিয়া এলাকার নেজামিয়া জামে মসজিদের ইমাম এবং তার বাড়ী রংপুর বলে জানাগেছে।

গুরুতর আহত অপর দুইজন হলেন, মো. সুলতান (৩০) ও মো. আজম (২৫)। প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, নাজিরহাট গামী সিএনজি চালিত একটি অটোরিকশার সাথে হাটহাজারী গামী একটি পিকআপ ভ্যানের মুখো মুখি সংঘর্ষ হয়। এতে মাওলানা হারুনুর রশিদসহ আরও দুই যাত্রী গুরুতর আহত হয়। গুরুতর আহত অবস্থায় তাদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক হারুনুর রশিদকে মৃত ঘোষণা করেন। অপর দুইজনকে প্রাথমিক চিকিৎসক দিয়ে চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালে প্রেরণ করা হয়।

এ ব্যাপারে উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাক্তার ইমতিয়াজ হোসাইন জানান, সড়ক দুর্ঘটনায় মাওলানা হারুনুর রশিদ নামে এক ব্যক্তির মৃত্যু হয়েছে। অপর দুই জনের আঘাত গুরুতর হওয়ায় তাদেরকে চমেক হাসপাতালে প্রেরণ করা হয়েছে। 

মো. সাহাবুদ্দীন সাইফ

মতামত দিন

Please enter your comment!
Please enter your name here