হাটহাজারীতে সক্রিয় সংঘবদ্ধ চোর চক্র পিকআপ ভ্যান চুরি নিত্য দিনের ঘটনা

0
154
হাটহাজারীতে সক্রিয় সংঘবদ্ধ চোর চক্র পিকআপ ভ্যান চুরি নিত্য দিনের ঘটনা
হাটহাজারীতে সক্রিয় সংঘবদ্ধ চোর চক্র পিকআপ ভ্যান চুরি নিত্য দিনের ঘটনা
0 Shares

হাটহাজারী প্রতিনিধিঃ প্রতিনিয়ত ঘর চোরি, মোটরবাইক চোরিসহ বিভিন্ন ধরনের চোরির ঘটনা ঘটে থাকে তারমধ্যে পিকআপ ভ্যান চোরির ঘটনাটি বিরল, চোরির তৎপরতা বাড়লেও বাড়েনি প্রশাসনের তৎপরতা। এমন টাই জানিয়েছেন ভুক্তভোগী জনতা। চট্টগ্রামের হাটহাজারী থেকে মোহাম্মদ শফিউল আলমের মালিকানা ধীন ইঞ্জিন নং- 4G12904194, চেসিস নং- NHR6907401696 ও গাড়ীর রেজিস্ট্রেশন ভোলা ন ১১-০১৫৯ নাম্বারের একটি পিকআপ ভ্যান চুরির ঘটনা ঘটে।

রোববার ১লা নভেম্বর দিবাগত রাত আনুমানিক ২টার দিকে হাটহাজারী পৌরসভার কলাবাগান এলাকা থেকে পিকআপ ভ্যানগাড়ি চুরি হয়। এই ঘটনায় হাটহাজারী মডেল থানায় একটি সাধারণ ডায়েরী করা হয়েছে বলেও জানাগেছে। গাড়ীটির সন্ধান দাতাকে পুরস্কৃত করার বিষয়ে মালিক মোহাম্মদ শফিউল আলম বলেন, প্রতিদিনের ন্যায় রোববার রাতেও আমার পিকআপ ভ্যানগাড়িটি পৌরসভার কলাবাগান এলাকায় একজন দারোয়ানের জিম্মায় রাখা হয়,

কিন্তু সেখান থেকে দারোয়ানের চোখে ফাঁকি দিয়ে উক্ত স্থান থেকে উল্টো পথে গাড়িটা চুরি করে নিয়ে যায় সংগঠিত চোরের দল, এই গাড়ীর সন্ধান দাতাকে উপযুক্ত পুরস্কৃত করা হবে, যোগাযোগ ব্যবস্থার জন্য 01817-232313 এই নাম্বারে ফোন দিয়ে সন্ধান দেয়ার অনুরোধ করছি। গাড়ীর মালিক শফিউল আলম আরো বলেন, এ বিষয়ে মডেল থানায় একটি সাধারণ ডায়েরী করেছি, আশাকরি প্রশাসন তদন্ত পূর্বক প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করিবেন।

চোরি যাওয়া গাড়ীটির মালিক মোহাম্মদ শফিউল আলম উপজেলার রুহুল্লাপুর এলাকার হেদায়েত আলী মিস্ত্রি বাড়ীর মোহাম্মদ ইসহাকের ছেলে। দারোয়ান মোহাম্মদ রুহুল আমিন প্রতিবেদককে জানান, টহলরত অবস্থায় গাড়িটা চোরি করে নিয়ে যেতে তিনি দেখেন এবং সেই সময় তিনি মনে করেন গাড়ীটির ড্রাইভার গাড়িটা চালিয়ে নিয়ে যাচ্ছে, সাথে সাথে তিনি ড্রাইভারের মুঠোফোনে কল দিলে জানতে পারে গাড়িটা ড্রাইভার নায় বরং সংগঠিত চোরের দলই নিয়ে যাচ্ছে। তিনি আরো জানান যে, টহলরত অবস্থায় কিছুটা দুরে থাকার কারণে চোরের সংগঠিত দলকে দেখতে পাইনি।

মো.সাহাবুদ্দীন সাইফ / দৈনিক সংবাদপত্র 

0 Shares

পোস্ট টি সম্পর্কে আপনার মতামত জানানঃ