হাটহাজারীতে র‍্যাবের অভিযানে ইয়াবা সহ দুই মাদক ব্যবসায়ী আটক

0
94
হাটহাজারীতে র‍্যাবের অভিযানে ইয়াবা সহ দুই মাদক ব্যবসায়ী আটক
হাটহাজারীতে র‍্যাবের অভিযানে ইয়াবা সহ দুই মাদক ব্যবসায়ী আটক
0 Shares

হাটহাজারী প্রতিনিধিঃ হাটহাজারীতে অভিযান পরিচালনা করে এক হাজারটি ইয়াবা ট্যাবলেটসহ মোরশেদুল আলম(৩৮) ও মঞ্জুরুল হক (৩৫) নামের দুই মাদক ব্যবসায়ী কে গ্রেপ্তার করেছে র‍্যাপিট এ্যাকশান ব্যাটেলিয়ান (র‍্যাব-৭) এর হাট হাজারী ক্যাম্প। বুধবার ৪ঠা নভেম্বর রাত ৮টার দিকে উপজেলার আমান বাজার এলাকার বিসমিল্লাহ ট্রেডার্সের সামনে গোয়েন্দা তথ্যের ভিত্তিতে মাদক বিক্রির প্রস্তুতির সময় র‍্যাবের একটি টিম অভিযান চালিয়ে কতিপয় দুই মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করে।

এসময় তাদের দেহ তল্লাশী করে বিভিন্ন স্থান থেকে ১হাজার পিস ইয়াবা উদ্ধার করা হয়। আকটকৃত দুই আসামী র মধ্যে একজন হলেন উপজেলার ১নং দক্ষিণ পাহাড়তলী এলাকার খোশাল শাহ বাড়ীর মৃত নুরুল ইসলামের পুত্র মোঃ মোরশেদ আলম ও অপরজন হলেন ফেনী জেলার পরশুরাম থানার চিতলমারীয়া ইউপির জগমোহন পুর মজুমদার বাড়ির খলিল আহম্মদের পুত্র মো.মঞ্জুরুল হক। তবে মঞ্জুরুল হক মোরশেদের ভাড়া বাসায় বসবাস করে।

দীর্ঘদিন ধরে তারা হাটহাজারী সহ বিভিন্ন উপজেলায় ইয়াবা সহ মাদক বিক্রয় করে আসছে। উদ্ধারকৃত মাদকের আনুমানিক মূল্য ৫লক্ষ টাকা। র‌্যাব-৭ হাটহাজারী ক্যাম্পের কোম্পানী কমান্ডার মেজর মোঃ মুশফিকুর রহমান জানান, গোয়েন্দা তথ্যের ভিত্তিতে র‍্যাবের একটি টিম ব্যাপক অভিযান চালিয়ে আমান বাজার এলাকা থেকে মাদক বিক্রির প্রস্তুতির সময় ২ বিক্রেতাকে গ্রেপ্তার করা হয়েছে। এ সময় তাদের দেহ তল্লাশী করে ১হাজার পিস ইয়াবা উদ্ধার করা হয়।

গ্রেপ্তারকৃত আসামিদের জিজ্ঞাসাবাদে আরো জানা যায়, তারা দীর্ঘদিন যাবত চট্টগ্রাম জেলার বিভিন্ন মাদক ব্যবসায়ীর নিকট হতে মাদক দ্রব্য সংগ্রহ করে পরবর্তীতে মাদক সেবনকারীদের নিকট বিক্রয় করে আসছে। পরে মাদক উদ্ধার সহ আসমীদের আইনানুগত ব্যবস্থা গ্রহন করে হাটহাজারী মডেল থানায় হস্তান্তর করা হয়।

মোঃ সাহাবুদ্দীন সাইফ / দৈনিক সংবাদপত্র 

0 Shares

পোস্ট টি সম্পর্কে আপনার মতামত জানানঃ