হাটহাজারীতে বিধিনিষেধ অমান্য করে বাড়ির ছাদে বিয়ের আয়োজন

0
47
0 Shares

হাটহাজারী (চট্টগ্রাম) প্রতিনিধিঃ চট্টগ্রামের হাটহাজারীতে সরকারি বিধিনিষেধ অমান্য করে বাড়ির ছাদেপ্যান্ডেল তৈরি করে বিয়ের আয়োজন করার অপরাধে অর্থদণ্ড প্রদান করেছে ভ্রাম্যমাণ আদালত। বৃহস্পতিবার ৮ই জুলাই দুপর দেড়টার দিকে উপজেলার চিকনদন্ডী ইউনিয়নের যুগিরহাট এলাকার আব্দুল গফুর সওদাগরের বাড়িতে উপজেলা সহকারী কমিশনার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মোহাম্মদ শরীফ উল্লাহ’র নেতৃত্বে এই অভিযান পরিচালনা করে কনেপক্ষকে ২০ হাজার টাকা জরিমানা করা হয়েছে।

জানা যায়, চলমান কঠোর লকডাউন না মেনে বাড়ীর ছাদে প্যান্ডেল তৈরি করে বরপক্ষের জন্য শতাধিক মানুষের খাবারের আয়োজন করেছিলেন কনেপক্ষ, খবর পেয়ে বরযাত্রীর আগেই ভ্রাম্যমাণ আদালত হাজির হলেন বিয়ে বাড়িতে। এ বিষয়ে নির্বাহী ম্যাজিস্ট্রেট জানান, সরকারি বিধিনিষেধ অমান্য করে বাসার ছাদে প্যান্ডেল তৈরি করে বিয়ের আয়োজন করে তারা। দেখা গেছে এই উপলক্ষে বরযাত্রীসহ একশো জনের বেশি লোকের খাবার রান্না করা হয়েছে।

বরযাত্রী আসার পূর্বেই ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করে সরকারি নির্দেশনা অমান্য করার অপরাধে মেয়ে পক্ষকে (বিশ হাজার টাকা) ২০,০০০/- অর্থদণ্ড প্রদান করা হয় এবং লোকজনের জমায়েত বন্ধ করা সহ প্রয়োজনীয় নির্দেশনা প্রদান করা হয়।

মো. সাহাবুদ্দীন সাইফ

0 Shares

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here