হাটহাজারীতে পৃথক দুইটি অভিযানে ইয়াবা ও চোলাই মদসহ তিনজন আটক

0
154
হাটহাজারীতে পৃথক দুইটি অভিযানে ইয়াবা ও চোলাই মদসহ তিনজন আটক
হাটহাজারীতে পৃথক দুইটি অভিযানে ইয়াবা ও চোলাই মদসহ তিনজন আটক
0 Shares

হাটহাজারী প্রতিনিধিঃ চট্টগ্রামের হাটহাজারীতে পৃথক দুইটি অভিযানে ইয়াবা ট্যাবলেট ও চোলাই মদসহ তিন মাদক ব্যবসায়ীকে আটক করেছে মডেল থানার পুলিশ। মঙ্গলবার ২২ই সেপ্টেম্বর রাতে চট্টগ্রাম পুলিশ সুপার ও হাটহাজারী মডেল থানার অফিসার ইনচার্জের দিক নির্দেশনায় মদুনাঘাট পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ মোঃ জাব্বারুল ইসলামের নেতৃত্বে পৃথক দুইটি অভিযন পরিচালনা করে তাদের আটক করা হয়।

আটককৃতরা হলেন, পটিয়া থানার মহিরা বিশ্বাস বাড়ির স্বপন বিশ্বাসের পুত্র জয় বিশ্বাস(২৬), একই এলাকার মৃত রতন দে’র পুত্র বিজয় দে(৩০) ও নোয়াখালী জেলার হাতিয়া শূন্যচর ইউনিয়নের উছখালী গ্রামের মোঃ খোকনের পুত্র মোঃ সাইফুল ইসলাম(২৬)। এসময় তাদের কাছ থেকে যথাক্রমে ২০ লিটার ও ১৫ লিটার মোট ৩৫ লিটার চোলাইমদ ও ১০পিস ইয়াবা টেবলেট জব্দ করা হয়।

রাতেই তাদের বিরুদ্ধে হাটহাজারী মডেল থানায় পৃথক দুটি মাদক মামলা দায়ের করা হয় বলে জানিয়ে মদুনা ঘাট তদন্ত কেন্দ্রের ইনচার্জ জাব্বারুল ইসলাম বলেন, মাদককে জিরো টলারেন্স ঘোষণা করা হয়েছে। তাই এ অভিযান অব্যাহত থাকবে। অভিযানের সত্যতা জানিয়ে অফিসার ইনচার্জ মাসুদ আলম বলেন, রাতে গোপন সংবাদের ভিত্তিতে পৃথক পৃথক অভিযান চালিয়ে দক্ষিণ মাদার্শা

মদুনাঘাট রিলেশন পার্ক কমিউনিটি সেন্টার এলাকা থেকে ১নং আসামী ও বুড়িশ্চর তালতলা কলোনী এলাকা থেকে বিজয় দে কে আটক করা হয়, তাদের আদালতে পাঠানোর প্রস্তুতি চলছে।

মোঃ সাহাবুদ্দীন সাইফ / দৈনিক সংবাদপত্র 

0 Shares

পোস্ট টি সম্পর্কে আপনার মতামত জানানঃ