হাটহাজারীতে নিখোঁজের ১৯ ঘন্টা পর পুকুর থেকে মানিকের নিথর দেহ উদ্ধার

0
123

হাটহাজারী (চট্টগ্রাম) প্রতিনিধিঃ চট্টগ্রামের হাটহাজারীতে নিখোঁজের ১৯ ঘন্টা পর পার্শ্ববর্তী একটি পুকুর থেকে মানিক নামের ৭ বছরের এক শিশুর নিথর দেহ উদ্ধার করে স্থানীয়রা। বুধবার (১৮ই আগস্ট) সকাল সাড়ে ১০ টার দিকে একটি ছেলে পৌরসভার সন্দ্বীপ পাড়া এলাকার স্থানীয় পুকুরে মানিকের লাশ ভাসতে দেখে তার পরি বারকে খবরটি জানালে তার অভিভাবক সহ স্থানীয়রা নিথর দেহটি পুকুর থেকে উদ্ধার করে। মানিক সন্দ্বীপ পাড়া সরকারী প্রাথমিক বিদ্যালয়ের দ্বিতীয় শ্রেণীর শিক্ষার্থী ও সন্দ্বীপ পাড়া এলাকার মোহাম্মদ নূরুল আবছারের পুত্র বলে জানা গেছে।

প্রাথমিক পর্যায়ে মানিকের মৃত্যু রহস্যজনক মনে হলেও পরে পুলিশ লাশ ময়নাতদন্ত করতে নিয়ে যেতে চাইলে পুকুরে ডুবে মৃত্যু হয়েছে বলে দাবি করেন তার পরিবার। পরিবার সূত্রে জানা যায়, আগের দিন মঙ্গলবার বিকেল ৩টার দিকে মানিক নিখোঁজ হয়, অনেক খোঁজাখুঁজি ও মাইকিং করেও তার কোন খোঁজ পাওয়া যায়নি। পরে বুধবার সকালে ১৩ বছরের এক প্রতিবন্ধী ছেলে মানিকের লাশ পুকুরে ভাসতে দেখে তাদের খবর দেয়। এ বিষয়ে মডেল থানার উপ-পরিদর্শক (এসআই) আকরাম হোসেন বলেন,

পৌরসভার সন্দ্বীপ পাড়া এলাকায় পুকুরে ডুবে একটি শিশু নিহত হওয়ার খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে যায়। গতকাল মঙ্গলবার বিকাল থেকে ছেলেটা নিখোঁজ ছিল। তাকে বিভিন্ন স্থানে খোঁজাখুঁজি করে না পাওয়ায় মাইকিং ও করা হয়। তারপর আজ বুধবার সকাল ১১ টার দিকে এলাকার একটা ছেলে মানিকের মরদেহ পুকুরে ভাসতে দেখতে পেয়ে পরিবারকে জানায়। পরিবার গিয়ে পুকুর থেকে লাশ উদ্ধার করে।

মো. সাহাবুদ্দীন সাইফ

মতামত দিন

Please enter your comment!
Please enter your name here