হাটহাজারীতে জীপগাড়ি ও সিএনজি সংঘর্ষে তিন নারীসহ চারজন আহত

0
22
0 Shares

হাটহাজারী (চট্টগ্রাম) প্রতিনিধিঃ চট্টগ্রামের হাটহাজারীতে জীপগাড়ি ও সিএনজি চালিত অটোরিকশা সংঘর্ষের ঘটনায় তিন নারীসহ চারজন আহত হয়েছে। বুধবার ৯ই জুন সকাল সাড়ে ১১টার দিকে উপজেলার গড়দুয়ারা ইউনিয়নের নয়াহাট এলাকার নাপিতের বাড়ির সামনে এই দুর্ঘটনাটি সংঘটিত হয়। প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, হাটহাজারী বাসস্ট্যান্ড থেকে ছেড়ে আসা সিএনজি চালিত একটি অটোরিকশাকে সামনে থেকে একটি জীপগাড়ি (চাঁদের গাড়ি) সজোরে ধাক্কা দিলে সিএনজির যাত্রীরা আহত হয়।

আহতরা হলেন, উপজেলার গড়দুয়ারা ইউনিয়নের আফজাল আহমদ মাষ্টারের বাড়ীর মোহাম্মদ দেলোয়ার হোসেন (১৮), আমির আলী সওদাগরের বাড়ীর নিলুপার আক্তার (৫০), এবাতুল্লাহ গাজী বাড়ীর শাহিন আক্তার (৩৪), ও রুজি আক্তার (৩৮)। আহত তিন নারীকে স্থানীয় স্বাস্থ্যসেবা কেন্দ্র থেকে চিকিৎসা নিয়ে বাড়ী ফিরলেও দেলোয়ার হোসেনের পায়ের শিরা কেটে যাওয়ার কারণে তাকে নগরীর সিএসসিআর হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে বলে জানিয়েছেন তার পিতা। দুর্ঘটনা কবলিত জীপগাড়ি ক-৩৪৫ ও সিএনজি চালিত অটোরিকশা চট্টগ্রাম-থ ১৪-৪৭৬৩।

জীপগাড়ির চালকের মোহাম্মদ তৌহিদুল ইসলাম রাউজান উপজেলার গহিরা পৌরসভা এলাকার বলে জানা গেছে। জীপগাড়িটি আটক করে স্থানীয় ইউনিয়ন পরিষদে রাখা হয়েছে বলে জানাগেছে। এ বিষয় গড়দুয়ারা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান বলেন যারা যারা আহত হয়েছে তাদের চিকিৎসা দেওয়ার পর বৈঠকে বসে গাড়ির মালিককে জরিমানা করা হবে, তবে বৈঠক না হওয়া পর্যন্ত জীপগাড়ি আটক অবস্থায় থাকবে বলেও জানান তিনি। এদিকে সিএনজি চালিত অটোরিকশার অনেক ক্ষয়ক্ষতি হয়েছে বলেও দাবি করেন মালিক মোহাম্মদ মনজুর।

মোঃ সাহাবুদ্দীন সাইফ

0 Shares

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here