হাটহাজারীতে জাল নোটের ছড়াছড়ি ফানিচার ব্যবসায়ীর খোয়া গেল পাঁচ হাজার টাকা

0
29

হাটহাজারী (চট্টগ্রাম) প্রতিনিধিঃ চট্টগ্রামের হাটহাজারীতে আবদুল শুক্কুর নামের এক ফার্নিচার ব্যবসায়ীকে বোকা বানিয়ে পাঁচ হাজার টাকার নকল নোট দিয়ে অজ্ঞাত এক ব্যক্তি হাতিয়ে নিলেন আসল নোট। সোমবার (২২শে নভেম্বর) বিকেল ৫টার দিকে উপজেলার ফতেপুর ইউনিয়নের আলাওল সড়কের আমির শাহ্ ফকিরের মাজার গেইট এলাকার ভুক্তভোগী শুক্কুরের দোকানে এই ঘটনা ঘটে। জানাযায়, এক ভদ্রলোক মোটরসাইকেল নিয়ে তার দোকানের সামনে এসে থামে।

তারপর ভুক্তভোগীর কাছে এক হাজার টাকার একটি নোট ভাংতি চাইলেন ভাংতি দেওয়ার জন্য ভুক্তভোগী নিজের পকেট থেকে টাকা বের করলে তা দেখে লোকটি ১০ হাজার টাকা একসাথে ভাংতি চাইলেন, কিন্তু তখনো ভুক্তভোগী শুক্কুর বুঝে উঠতে পারেননি সে এক ধোকা বাজের ফাঁদে পা বাড়াচ্ছে। তখন ভুক্তভোগী ওই ব্যক্তির প্রস্তাবে রাজি না হয়ে পাঁচ হাজার টাকার নকল নোটের বিনিময় ১০টি পাঁচশো টাকার আসল নোট দিয়ে বললেন, আমি আপনাকে আপাতত পাঁচ হাজার টাকার ভাংতি দিতে পারবো,

আর গুলো আমার লাগবে। এই বলে সে পাঁচ হাজার টাকার নকল নোটের বিনিময় আসল নোট দিয়ে দিলেন।এ বিষয়ে ভুক্তভোগী আবদুল শুক্কুর বলেন, আমার সাথে যা হয়েছে তা একটি দুর্ঘটনা ছিল, এটা নিয়ে আমি আর কোন ঝামেলায় জড়াতে চাইনা। জাল টাকার নোট গুলো আমি পুকুরে ফেলে দিয়েছি।

মোঃ সাহাবুদ্দীন সাইফ

মতামত দিন

Please enter your comment!
Please enter your name here