হাটহাজারীতে কাভার্ডভ্যানের চাকায় পিষ্ট হয়ে এক মোটরসাইকেল আরোহী নিহত, আহত ২জন

0
132

হাটহাজারী প্রতিনিধিঃ চট্টগ্রামের হাটহাজারীতে কাভার্ডভ্যানের চাকায় পিষ্ট হয়ে আব্দুল খালেক (৩৫) নামের এক মোটর সাইকেল চালক নিহত হয়েছে ও গুরুতর আহত হয়েছে আরো দুই আরোহী। রোববার ২১শে মার্চ দুপুর ২টার দিকে হাটহাজারী বাসস্ট্যান্ড এলাকার জিরো পয়েন্ট চত্বরে এই দুর্ঘটনাটি ঘটে। এতে ঘটনা স্থলেই প্রাণ হারায় মোটরসাইকেল চালক আব্দুল খালেক। এই ঘটনায় গুরুত্বর আহত হয়ে মঞ্জুরুল আলম (৩৬) ও সাজ্জাদ (৩৫) নামের দুই ব্যক্তি চমেক হাসপাতালে ভর্তি হয়েছেন।

নিহত খালেক হাটহাজারী থানাধীন ১নং দক্ষিণ পাহাড়তলীর পশ্চিম ছড়ারকূল এলাকার মো. ইমরান শরীফের পুত্র। প্রত্যক্ষদর্শীদের সাথে কথা বলে জানা গেছে, হতাহত আরোহীরা চট্টগ্রাম-খাগড়াছড়ি মহাসড়কের দক্ষিণ দিক থেকে হাটহাজারীর দিকে যাচ্ছিল। ঘটনাস্থলে পৌঁছামাত্র পেছন দিক থেকে দ্রুতগামী একটি প্রাণ কোম্পানি র কাভার্ড ভ্যান (যার নং- ঢাকা মেট্রো-উ ১২-১২০১) পেছন দিক থেকে ধাক্কা দিলে মোটরসাইকেল সহ আরোহী রা সড়কে সিটকে পড়ে।

ভাগ্যক্রমে চালক ও মোটরসাইকেল বিপরীত দিকে পড়লেও পেছনে বসা দুই আরোহী কাভার্ডভ্যানের চাকার নিচে পড়ে যায়। এতে গুরুতর আহত হয় নিহত খালেক ও মঞ্জু। আশংকাজনক অবস্থায় স্থানীয়রা দ্রুত তাদের উদ্ধার করে স্থানীয় হাসপাতাল পরে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক খালেককে মৃত ঘোষণা করে। হাটহাজারী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ রফিকুল ইসলাম বলেন,

‘হাটহাজারীতে কাভার্ডভ্যানের ধাক্কায় এক বাইকআরোহী নিহত হয়েছে। এ ঘটনায় কাভার্ডভ্যান চালক পালিয়ে গেছে। তবে ভ্যানটি আটক করা হয়েছে।

মোঃ সাহাবুদ্দীন সাইফ / দৈনিক সংবাদপত্র 

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here