হাটহাজারীতে আগুনে পুড়লো সিএনজি চালিত অটোরিকশা

0
51

হাটহাজারী (চট্টগ্রাম) প্রতিনিধিঃ চট্টগ্রামের হাটহাজারীতে সিলিন্ডার থেকে গ্যাস নির্গত হয়ে ভস্মীভূত হলো চট্ট গ্রাম -থ ১৩-৩৫৬৩ নাম্বারে নিবন্ধিত একটি সিএনজি চালিত অটোরিকশা। সোমবার (২৩শে আগস্ট) রাত আনু মানিক আটটার দিকে পৌরসভার বাসস্ট্যান্ড এলাকার রাউজান মহাসড়কের মুখে এই দুর্ঘটনা ঘটে। খবর পেয়ে হাটহাজারী ফায়ার সার্ভিসের একটি অগ্নিনির্বাপক দল দ্রুত এসে সংঘটিত এই আগুন নিয়ন্ত্রণে আনে। তবে গাড়ি র গ্যাস সিলিন্ডার থেকে গ্যাস নির্গত হওয়ার শব্দ শুনে চালক সহ আশেপাশে থাকা লোকজন দ্রুত সরে যাওয়ায় হতাহতের ঘটনা ঘটেনি।

প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, একটি সিএনজি চালিত অটোরিকশা ঘটনাস্থলে দাঁড়ানো অবস্থায় ছিল। হঠাৎ দাঁড়িয়ে থাকা গাড়িটির গ্যাসের সিলিন্ডার থেকে গ্যাস বেরুতে শুরু হয়। এসময় সড়কের পাশেই ছিলো একটি ভ্রাম্যমাণ ডিমের দোকান। যেখানে ডিম সিদ্ধ করে বিক্রি করা হয়। সেই ডিমের দোকানে থাকা আগুন দ্রুত সিএনজি থেকে নির্গত গ্যাস টেনে নেয়। এতে করে মুহূর্তের মধ্যেই পুরো সিএনজিতে আগুন লেগে যায়। এ দিকে পার্শ্ববর্তী এক দোকানদার বলেন,

দুর্ঘটনায় কবলিত সিএনজি চালিত অটোরিকশাটির চালক গাড়িতে ছিল না। তাছাড়া কোনো যাত্রীও সেখানে ছিল না। যদি কেউ থাকতো তবে প্রাণহানির ঘটনা ঘটতে পারতো। তবে ফায়ার সার্ভিস দ্রুত আসায় বড় ধরনের দুর্ঘট না থেকে রক্ষা পেয়েছি। ফায়ার সার্ভিস সূত্রে জানা যায়, তারা অগ্নিকাণ্ডের খবর পেয়ে দ্রুত ঘটনাস্থলে আসেন এবং আগুন নিয়ন্ত্রণে আনেন। পরে মডেল থানার পুলিশ সদস্যরা গাড়িটি থানায় নিয়ে যায়।

মো. সাহাবুদ্দীন সাইফ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here