হাটহাজারীতে অসহায় ও দারিদ্র মহিলাদের মাঝে সেলাই মেশিন বিতরণ

0
89

হাটহাজারী (চট্টগ্রাম) প্রতিনিধিঃ চট্টগ্রামের হাটহাজারীতে আত্মকর্মসংস্থান সৃষ্টির লক্ষ্যে অসহায় ও দারিদ্র্য মহিলাদের মাঝে সেলাই মেশিন বিতরণ ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়। রবিবার (২৯ই আগষ্ট) উপজেলা পরিষদ মিলনায়তনে উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান শামীমা আফরিন মুক্তার সভাপতিত্বে ও জেসমিন আক্তারের সঞ্চালনায় এই সেলাই মেশিন বিতরণ ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

উক্ত আলোচনা সভায় অতিথিবৃন্দরা বলেন, মানব সম্পদ উন্নয়ন ও আত্মকর্মসংস্থানের লক্ষ্যে উপজেলা পরিষদের অর্থায়নে ১৮ জন প্রশিক্ষণ প্রাপ্ত অসহায় ও দারিদ্র্য মহিলাদের মাঝে সেলাই মেশিন বিতরণ করেছি। আশা করি এই সেলাই মেশিনের মাধ্যমে মহিলাগণ আত্মনির্ভরশীল হবেন এবং তাদের পরিবার অর্থনৈতিক ভাবে সমৃদ্ধ হবে ইনশাআল্লাহ।

এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান এস এম রাশেদুল আলম, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান শেখ নুরুল আলম বাসেক, সামাজিক সাংস্কৃতিক ও ক্রীড়া সংগঠন জাগৃতি ক্লাবের সভাপতি মোঃ লোকমান চৌধুরী, সাধারন সম্পাদক মোহাম্মদ ওসমান, মহিলা মেম্বার বেবী আক্তার সহ উপজেলা ও ইউনিয়ন পরিষদের সকল কর্মকর্তা- কর্মচারী

এবং বিভিন্ন শ্রেণী পেশার মানুষ উপস্থিত ছিলেন। আলোচনা সভা শেষে ১৮ জন অসহায় ও দারিদ্র মহিলাদের মাঝে সেলাই মেশিন বিতরণ করা হয়েছে।

মো. সাহাবুদ্দীন সাইফ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here