হরিণাকুণ্ড তে দু‘পক্ষের সংঘর্ষে আহত ৩৮ জন

0
32
হরিণাকুণ্ড তে দু‘পক্ষের সংঘর্ষে আহত ৩৮ জন
হরিণাকুণ্ড তে দু‘পক্ষের সংঘর্ষে আহত ৩৮ জন
0 Shares

হরিণাকুণ্ড প্রতিনিধিঃ ঝিনাইদহের হরিণাকুণ্ডতে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে দু‘পক্ষের সংঘর্ষে অন্তত ৩৮ জন আহত হয়েছে। বুধবার সকালে উপজেলার সোহাগপুর গ্রামে এ ঘটনা ঘটে। স্থানীয়রা জানায়, দীর্ঘদিন ধরে ওই গ্রামের গজাড়িয়া বিলকে কেন্দ্র করে আধিপত্য বিস্তার নিয়ে  আশরাফুল ইসলাম ও রোজদার আলীর সমর্থ কদের মধ্যে বিরোধ চলে আসছে। মঙ্গলবার বিকেলে ওই বিলে পাট জাগ (পাট পঁচানো) দেওয়া কে কেন্দ্র করে আশরাফুল ও রোজদার আলীর সমর্থক সোহেলের মধ্যে বাক-বিতন্ডা হয়।

এ নিয়ে বুধবার সকালে উভয় পক্ষের লোকজন দেশীয় অস্ত্র-শস্ত্র নিয়ে সংঘর্ষে জড়িয়ে পড়ে। এতে উভয় পক্ষের অন্তত ৩৮ জন আহত হয়েছেন। আহতদের মধ্যে রোজদার আলীর সমর্থক সুরুজ, ইমরান, সবুজ, লিখন, রেজাউল, আসাদুল, কবিরুল, নাজমুল, আনোয়ার, ইকবাল, রানা, মজিবর, মান্নান, লোকমান, কুদ্দুস, সুজন, রিয়াজউদ্দিন, আমিরুল, আমিরুল, আতিয়ার, আজিবর, আবজাল, আলামিন, হাফিজ ও জনি

হরিণাকুণ্ড হাসপাতালে চিকিৎসাধীন আছেন। এর মধ্যে হাফিজকে উন্নত চিকিৎসার জন্য ঝিনাইদহ সদর হাস পাতালে রেফার্ড করা হয়েছে। অন্যদিকে আশরাফুল সর্মথক ১৪ জন ঝিনাইদহ সদর হাসপাতালে চিকিৎ সাধীন আছেন বলে জানা গেছে। ওই গ্রামের ইউপি সদস্য শাহেব আলী জানান, বিলে পাট জাগ দেওয়া ও মাছ ধরাকে কেন্দ্র করে সকাল ৭ টার দিকে এ  সংঘর্ষের ঘটনা ঘটে।

র্দীঘদিন ধরেই তাদের মধ্যে ওই বিলকে কেন্দ্র করে উভয় পক্ষের মধ্যে বিরোধ চলে আসছে বলে তিনি জানান। এ বিষয়ে হরিণাকুণ্ড থানার ওসি মোঃ আব্দুর রহিম মোল্লা জানান, তুচ্ছ ঘটনায় সকালে দু‘পক্ষের মধ্যে এ সংঘর্ষ হয়েছে। খবর পেয়ে সেখানে দ্রুত পুলিশ পাঠিয়ে পরিস্থতি নিয়ন্ত্রনে আনা হয়। বর্তমানে ওই এলাকার পরিস্থিতি পুরোপুরি স্বাভাবিক আছে।

এস.এম শিহাব / দৈনিক সংবাদপত্র 

0 Shares

পোস্ট টি সম্পর্কে আপনার মতামত জানানঃ