হবিগঞ্জ শহরের আমিরচাঁন কমপ্লেক্স এর মালিকের বাসা থেকে প্রবাসীর স্ত্রীর মরদেহ উদ্ধার

0
434

হবিগঞ্জ প্রতিনিধিঃ হবিগঞ্জের আমিরচাঁন কমপ্লেক্স এর স্বত্বাধিকারী কাসেম মিয়ার বাসা থেকে প্রবাসীর স্ত্রীর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। জানা যায় শহরের বদিউজ্জামান সড়কের আমিরচাঁন কমপ্লেক্স মালিক কাসেম মিয়া’র সালমা কুড়ির ভবনের ৩ তলায়, জুলি বেগম (২৪) নামের গৃহবুধুর জুলন্ত লাশ পাওয়া যায়। নিহত জুলি বেগম গত দুদিন আগে বৃদ্ধ নানীকে দেখতে ঐ বাসায় আসিলে, সালমা কুড়ির ভবনের নিচতলায় তার নানীর সাথে বসবাস করে আসছিল, কিন্তু মঙ্গলবার গভীর রাতে ঐ ভবনের ৩য় তলায় তাকে ঝুলন্ত অবস্থায় দেখতে পায় ভবনের লোকজন তবে রুমের দরজা বাহির থেকে খোলা থাকায়,

রহস্যজনক মৃত্যু বলে অনেকেই ধারনা করছেন। এই বিষয়ে নিহতের বৃদ্ধ নানীর কাছে জানতে চাইলে, তিনি কিছু না বলে কান্নায় বার বার ভেঙে পরেন। পরে বাসার কেয়ার টেকার, ছুবার আলীর সাথে ফোনে যোগাযোগ করার চেষ্টা করিলে সাংবাদিক পরিচয় জানার পর ফোনটি কেটে দেন। পরে সংবাদ পেয়ে হবিগঞ্জ সদর মডেল থানার একদল পুলিশ মরদেহটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সদর হাসপাতালে প্রেরন করেন। বর্তমানে আমিরচাঁন কমপ্লেক্স এর মালিক কাসেম মিয়া লন্ডনে অবস্থান করছেন।

নিহতের বাড়ী নবীগঞ্জ উপজেলার ভরমপুর গ্রামের লিবিয়া প্রবাসী নজরুল আলীর স্ত্রী তার পিতার বাড়ি একই উপজেলার বড়চর গ্রামের মৃত শাহ কদ্দুস মিয়ার কন্যা। এ বিষয়ে হবিগঞ্জ সদর মডেল থানার পুলিশের তদন্ত কারী কর্মকর্তা উৎসব কর্মকার ও এস আই মুজিবুর রহমান জানান, ময়নাতদন্তের রিপোর্ট না আসার আগ পর্যন্ত কিছু বলা যাবে না। রিপোর্ট আসলে পরে বুঝা যাবে আত্মহত্যা নাকি হত্যা।

অপু আহমেদ রওশন 

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here