হবিগঞ্জে সমবায় সমিতির টাকা নিয়ে প্রতিপক্ষের হামলায় নিহত ১ আহত ৭ জন

0
66

হবিগঞ্জ প্রতিনিধিঃ হবিগঞ্জের বানিয়াচুং উপজেলার পুকড়া গ্রামের সমবায় সমিতির টাকার হিসাব নিকেশ নিয়ে প্রতিপক্ষের হামলায় একই পরিবারের ইউনুস মিয়া (২২)নামে এক যুবক নিহত, ৭জন আহত হয়। জানা যায় সমিতির টাকা নিয়ে একই এলাকার হাবিব ও মন্নর আলী গং ও মাজত আলীর মাঝে বিরোধ চলে আসছিল তারই জেরধরে শুক্রবার সকালে মন্নর ও হাবিরের লোকজন দেশীয় অস্ত্র নিয়ে, মাজত আলীর বাড়িতে হামলা চালায়, এসময় মাজত আলীর পুত্র ইউনুস মিয়া ঘরের বাহিরে আসিলে প্রতিপক্ষের লোকজন ট্রেটা দিয়ে বুকে আঘাত করিলে ঘটনাস্থলেই ঐ যুবক নিহত হয়,

এসময় নিহত ইউনুস আলীর পিতা মাজত আলীসহ পরিবারের লোকজন এগিয়ে আসিলে নিহতের বাবা, মা, বৃদ্ধ দাদী ও ছোট ভাইয়ের উপর হামলা চালীয়ে মারাত্মক ভাবে যখম করে। পরে সংবাদ পেয়ে বানিয়াচং থানার একদল পুলিশ ঘটনাস্থলে এসে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। নিহতের মরদেহ উদ্ধার করে হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতালে মর্গে প্রেরণ করা হয়। এবং আহতদের উদ্ধার সদর হাসপাতালে ভর্তি করানো হয় পরে নিহতের ইউনুসের মায়ের অবস্থা অবনতি হলে সিলেট ওসমানী মেডিকেল হাসপাতালে প্রেরণ করা হয়।

বাকিদের সদর হাসপাতালে ভর্তি করা হয়। আহতরা হলেন নিহতের পিতা মাজত আলী(৫৫) মাতা মিনারা বেগম.(৪৫) ছোট ভাই ইমন মিয়া (১৫) ছোটবোন শেলী আক্তার (১৩) নিহতের দাদী (৮০) মোস্তাফা মিয়া (৩২) তোফাজ্জল হোসেন (৩০)। ঘটনার পরপরই হবিগঞ্জের পুলিশ সুপার এস এম মুরাদ আলী ঘটনাস্থল পরিদর্শন করেন। এবং তিনি অপকারীদের দ্রুত আইনের আওতায় নিয়ে আসার নির্দেশ প্রদান করেন।

অপু আহমেদ রওশন 

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here