হবিগঞ্জে গাছের চাপায় দুই মোটরসাইকেল আরোহি নিহত

0
71
হবিগঞ্জে গাছের চাপায় দুই মোটরসাইকেল আরোহি নিহত
হবিগঞ্জে গাছের চাপায় দুই মোটরসাইকেল আরোহি নিহত

স্থানীয় প্রতিনিধঃ হবিগঞ্জ-লাখাই সড়কের পাশ থেকে গাছ কাটার সময় চাপা পড়ে দুই মোটরসাইকেল আরোহি নিহত হয়েছেন। এ ঘটনায় মোটরসাইকেল চালক গুরুত্বর আহত হয়েছেন। মঙ্গলবার বেল সাড়ে ১২টার দিকে এ দুর্ঘটনাটি ঘটে। নিহতরা হলেন- ব্রাহ্মণবাড়িয়া জেলার নাসিরনগর উপজেলার ধরমন্ডল গ্রামের আলা উদ্দিনের ছেলে পলাশ মিয়া (২১) ও একই গ্রামের আস্কর আলীর ছেলে মনজু মিয়া (২৪)। আহত চালক গিয়াস উদ্দিন পলাশ মিয়ার আপন ভাই।

লাখাই থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (তদন্ত) অজয় চন্দ্র দেব জানান- সকালে হবিগঞ্জ-লাখাই সড়কের কালাউক এলাকায় সরকারি গাছ কাটা হচ্ছিল। কিন্তু গাছ টাকার সময় কোন নিরাপত্ত ব্যবস্থা ছিল না। এ সময় হবিগঞ্জ থেকে লাখাই যাওয়ার পথে ৩ মোটরসাইকেল আরোহির উপর গাছের ডাল পড়ে যায়। এতে ঘটনাস্থলেই একজনের মৃত্যু হয়। আহত দুইজনকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে আসার সময় রাস্তায় আরও একজনের মৃত্যু হয়।

এ ঘটনায় আহত মোটরসাইকেল চালক গিয়াস উদ্দিনকে হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতালে ভর্তি করা হয়েছে।এ ব্যাপারে লাখাই উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) লুসিকান্ত হাজং বলেন- রাস্তার পাশে গাছ কাটলে অবশ্যই নিরাপত্তা ব্যবস্থা রাখতে হবে। এ ক্ষেত্রে কার গাফিয়লতিতে এ দুর্ঘটনাটি ঘটেছে তার তদন্তের জন্য লাখাই থানা পুলিশকে নির্দেশ দেয়া হয়েছে।

অপু আহমেদ রওশন / দৈনিক সংবাদপত্র 

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here