হবিগঞ্জে গলায় ফাঁস দিয়ে এক যুবকের আত্মহত্যা

0
73

হবিগঞ্জ প্রতিনিধিঃ হবিগঞ্জের নবীগঞ্জ পৌর এলাকার আক্রমপুর গ্রামে গলায় ফাঁস দিয়ে বিজয় গোপ (২০) নামে এক যুবক আত্মহত্যা করেছেন। তিনি সুনামগঞ্জ জেলার জগন্নাথপুর উপজেলার ভবানীপুর গ্রামের মৃত প্রবোধ গোপের ছেলে। (৫ই আগস্ট) বৃহস্পতিবার সকালে নবীগঞ্জ-হবিগঞ্জ সড়কস্থ আক্রমপুর এলাকায় নবী গঞ্জ পৌরসভার প্যানেল মেয়র-১ জায়েদ চৌধুরীর দোকানে । পুলিশ লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য হবি গঞ্জ মর্গে প্রেরণ করেছে। স্থানীয় ও পুলিশ সুত্রে জানা যায়,

(৪ঠা আগস্ট) বুধবার বিকালে বিজয় গোপ নবীগঞ্জ – হবিগঞ্জ সড়কস্থ আক্রমপুর এলাকায় প্যানেল মেয়র-১ জায়েদ চৌধুরীর দোকানে কাজের সন্ধানে আসে। দোকান কর্মচারীরা মালিকের অজান্তেই তার কাজ দেখানোর জন্য থাকতে বলেন এবং বৃহস্পতিবার সকালে প্রতিষ্ঠানের মালিক জায়েদ চৌধুরীর সাথে আলোচনা করে তার বেতন নির্ধারন করে রাখা হবে মর্মে জানান। এতে বিজয় গোপ সম্মতি দিয়ে থেকে যায়। রাতে খাবার শেষে ঘুমিয়ে পড়ে। বৃহস্পতিবার সকালে অন্যন্য কর্মচারীরা দোকানে গিয়ে ঘরের দরজা খোলা দেখে সন্দেহ হয়।

পরে তারা স্থানীয় লোকজন কে নিয়ে ঘরে প্রবেশ করে তার লাশ দেখতে পেয়ে নবীগঞ্জ থানায় খবর দেয় পরে নবীগঞ্জ থানার এসআই অমিতাভ তালুকদার ঘটনাস্থলে উপস্থিত হয়ে লাশ উদ্ধার করেন। নবীগঞ্জ থানার ভার প্রাপ্ত কর্মকর্তা (ওসি) ডালিম আহমেদ ঘটনার সত্যতা নিশ্চিত করেন।

অপু আহমেদ রওশন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here