হবিগঞ্জে কঠোর লকডাউনের ২য় দিনে ১০৮ ব্যক্তিকে মোট ৫৭,২৫০ টাকা জরিমানা

0
48
বিজ্ঞাপন

হবিগঞ্জ প্রতিনিধিঃ কঠোর লকডাউন ও সরকারি বিধিনিষেধ প্রতিপালন করতে হবিগঞ্জ সদরসহ ৯টি উপজেলায় কঠোর অবস্থান নিয়েছে প্রশাসন। শুক্রবার (২রা জুলাই) সকাল থেকেই জেলা সদর ও প্রত্যেকটি উপজেলায় জেলা প্রশাসন কর্তৃক নির্ধারিত নির্বাহী ম্যাজিস্ট্রেটের নেতৃত্বে আইনশৃঙ্খলা বাহিনীর টহল জোরদার করা হয় জেলা সদরসহ কঠোর লকডাউন কার্যকর করতে জেলার নবীগঞ্জ, বাহুবল, শায়েস্তাগঞ্জ, লাখাই, চুনারুঘাট, মাধবপুর, আজমিরীগঞ্জ, বানিয়াচং উপজেলায় পুলিশ, আনসার,

র‌্যাব, বিজিবির পাশাপাশি সেনাবাহিনী মোতায়েন করা হয়েছে। সকাল থেকে প্রত্যেকটি উপজেলায় সেনাবাহিনী, বিজিবি ও র‌্যাব সদস্যদের টহল দিতে দেখা গেছে। বিভিন্নস্থানে দোকানপাট খোলা রাখায় ও স্বাস্থ্যবিধি না মেনে সরকারি বিধি নিষেধ অমান্য করায় অর্থদণ্ড করা হয়েছে। বিকাল ৪ ঘটিকা পর্যন্ত প্রাপ্ত তথ্য মোতাবেক সমগ্র জেলায় ১৩টি মোবাইল কোর্ট পরিচালনা করে ১০৮ ব্যক্তিকে মোট ৫৭,২৫০ টাকা জরিমানা করা হয়েছে।

বিজ্ঞাপন

এ প্রসঙ্গে হবিগঞ্জের জেলা প্রশাসক ইশরাত জাহান বলেন, করোনা সংক্রামণ প্রতিরোধে মন্ত্রীপরিষদ বিভাগ কর্তৃক আরোপিত বিধি নিষেধ নিশ্চিতকল্পে জেলা প্রশাসন, সেনাবাহিনী, পুলিশ বিভাগ, র‌্যাব, বিজিবি, আনসার ও জনপ্রতিনিধিবৃন্দ একযোগে কাজ করছেন।

অপু আহমেদ রওশন

বিজ্ঞাপন

মতামত দিন

Please enter your comment!
Please enter your name here