হবিগঞ্জের সাংবাদিকদের সাথে নবাগত পুলিশ সুপার মতবিনিময়

0
61
বিজ্ঞাপন

হবিগঞ্জ প্রতিনিধিঃ হবিগঞ্জের সাংবাদিকগণের সাথে মতবিনিময় সভা করেছেন জেলায় আগত নবাগত পুলিশ সুপার এস এম মুরাদ আলী। মঙ্গলবার বিকাল ৩ ঘটিকায় পুলিশ সুপারের কার্যালয়ে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথি হিসাবে উপস্হিত ছিলেন নবাগত পুলিশ সুপার এসএম মুরাদ আলী, এতে সভাপতিত্ব করেন জনাব শৈলেন চাকমা, এছাড়াও উপস্হিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার সদর সার্কেল মাহফুজা আক্তার শিমুল, ডিবি ওসি আল আমিন , হবিগঞ্জ সদর মডেল থানার ওসি মাসুক আলী।

সাংবাদিকদের মধ্যে বক্তব্য রাখেন এডঃ মনসুর আহমেদ ইকবাল ও হবিগঞ্জ প্রেসক্লাব সভাপতি চৌধুরী মোহাম্ম দ ফরিয়াদ, সাধারণ সম্পাদক চৌধুরী মাসুদ আলী ফরহাদ, এডঃ শাহ ফখরুজ্জামান, এটিএন বাংলার হবিগঞ্জ প্রতিনিধি আব্দুল হালীম ও মোহাম্মদ নাহিজ, যমুনা টেলিভিশনের হবিগঞ্জ জেলা প্রতিনিধি প্রদীপ দাস সাগর, দৈনিক সমাচারের ভারপ্রাপ্ত সম্পাদক রাসেল চৌধুরী, সাংবাদিক এসএম সুরুজ আলী, ছানু মিয়া, সাংবাদিক কুহিনুর, কবির মিয়া,জুয়েল চৌধুরী ও বাংলাদেশ রিপোর্টোস ক্লাব হবিগঞ্জ জেলা শাখার সভাপতি সাংবাদিক

বিজ্ঞাপন

অপু আহমেদ রওশন, সাধারণ সম্পাদক তানবীর হোসেনসহ আরও অনেকেই। উক্ত সভায় সাংবাদিকগণ, জেলার বিভিন্ন অপরাধ,দাঙ্গা হাঙ্গামা ও মাদক নির্মুল, যানযটসহ বিভিন্ন সমস্যার কথা তুলে ধরেন। এ বিষয় গুলো নবাগত পুলিশ সুপার বলেন, এসমস্যা গুলো গুরুত্বসহকারে পর্যায়ক্রমে সমাধান করবেন বলে জানান। তিনি আরও বলেন পুলিশের পাশাপাশি হবিগঞ্জ জেলাকে সুন্দর করে ঢেলে সাজাতে পুলিশকে সহযোগিতা করার জন্য সচেতন মহল ও সাংবাদিকদের প্রতি আহবান জানান।

অপু আহমেদ রওশন 

বিজ্ঞাপন

মতামত দিন

Please enter your comment!
Please enter your name here