হবিগঞ্জের বানিয়াচং থানা পুলিশের সাঁড়াশি অভিযান দেশীয় অস্ত্র উদ্ধার

0
34
0 Shares

হবিগঞ্জ প্রতিনিধিঃ বানিয়াচংয়ে প্রত্যন্ত অঞ্চলে অভিযান চালিয়ে বিপুল পরিমাণ দেশীয় অস্ত্র উদ্ধার ও ৩ জনকে আটক করেছে পুলিশ। আজ বৃহস্পতিবার (১৫ই জুলাই) হবিগঞ্জের নবাগত পুলিশ সুপার এস এম মুরাদ আলির দিক নির্দেশনায় এবং অতিরিক্তি পুলিশ সুপার (বানিয়াচং সার্কেল) পলাশ রঞ্জন দে এর নেতৃত্বে এ অভিযান পরিচালনা করা হয়। সূত্রে জানা যায়, পবিত্র ঈদুল আযহা উদযাপন নির্বিঘ্ন করতে উপজেলার ১২ নং সুজাতপুর ইউনিয়ন ও ১৫নং পৈলারকান্দি ইউনিয়নে দিনব্যাপী দেশীয় অস্ত্র অভিযান পরিচালনা করা হয়।

অভিযানে ফিকল, টেটা, কুচারশলা ও ঢালসহ প্রায় ২ শতাধিক দেশীয় অস্ত্র উদ্ধার করা হয়। এ ছাড়াও স্থানীয় বাজারে কামারদের দেশীয় অস্ত্র তৈরী করতে কঠোর ভাবে নিষেধ করা হয় এবং বাজার নেতৃবৃন্দসহ সচেতন মানুষদেরকে সমাজে শৃঙ্খলা রক্ষায় ভূমিকা রাখার জন্য আহবান জানানো হয়। অভিযানে সুজাতপুর তদন্ত কেন্দ্র বিথঙ্গল পুলিশ ফাঁড়ি, বানিয়াচং থানা পুলিশ ও হবিগঞ্জের বিপুল পরিমাণ রিজার্ভ পুলিশ উপস্থিত ছিলেন।এ ব্যাপারে থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ এমরান হোসেন জানান,

সমাজে শৃঙ্খলা রক্ষায় থানা পুলিশ বদ্ধ পরিকর। সার্কেল স্যার (পলাশ রঞ্জন দে) এর নেতৃত্বে আজকের এই বিশেষ অভিযান পরিচালনা করা হয়েছে। পর্যায়ক্রমে উপজেলার ১৫টি ইউনিয়নে এ ধরণের সাঁড়াশি অভিযান পরিচালনা করা হবে। উল্লেখ্য, বানিয়াচংয়ে পবিত্র ২টি ঈদকে উপলক্ষ করে সামান্য বিষয়ের জের ধরে প্রায়-ই সংঘর্ষ হয়ে থাকে। এতে করে অনেক হতাহতের ঘটনাও ঘটে থাকে। এ গ্রাম্য দাঙ্গাকে নিরোধ করতে হাওড় এলাকায় এ বিশেষ অভিযান পরিচালনা করা হয়েছে।

এ ছাড়াও সম্প্রতি বানিয়াচং থানা পুলিশের অভিযানে একের পর এক মামলার আসামী ও বিভিন্ন অপরাধীকে গ্রেফতার করায় জনমনে স্বস্তি ফিরে এসেছে।

অপু আহমেদ রওশন 

0 Shares

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here