হবিগঞ্জের বানিয়াচংয়ে ৬ বছরের শিশুকে ধর্ষনকারী বখাটে কিশোরকে গ্রেফতার

0
53

হবিগঞ্জ প্রতিনিধিঃ হবিগঞ্জের বানিয়াচংয়ে ৬ বছরের শিশুকে ঘর থেকে তুলে নিয়ে ধর্ষনকারী বখাটে কিশোরকে গ্রেফতার করেছে পুলিশ। সোমবার রাতে আজমিরীগঞ্জ উপজেলার বিরাট গ্রাম থেকে তাকে গ্রেফতার করা হয়। আজ দুপুরে নিজ কার্যালয়ে সংবাদ সম্মেলন করে এসব তথ্য জানান পুলিশ সুপার মোাহাম্মদ মুরাদ আলী।
সংবাদ সম্মেলনে জানানো হয়, শনিবার বিকেলে বানিয়াচং উপজেলার যাত্রাপাশা গ্রামের দরিদ্র রিক্সাচালকের (দিলদার মিয়ার) স্ত্রী অন্য কাজে পাশ^বর্তী বাড়ীতে যান।

এ সুযোগে প্রতিবেশী মোতাব্বির মিয়ার বখাটে ছেলে অলিম মিয়া শিশুটিকে তুলে নিয়ে তার ঘরে ধর্ষন করে। চিৎকার শুনে তার মা ছুটে গেলে রক্তাক্ত অবস্থায় শিশুটিকে রেখে অলিম পালিয়ে যায়। পরে স্থানীয় লোকজনের সহযোগিতায় গুরুতর অসুস্থ শিশুটিকে হবিগঞ্জ সদর হাসাপাতালে ভর্তি করা হয়। পুলিশ সুপার জানান, ঘটনার পর থেকে ধর্ষক পলাতক ছিল। পুলিশ বিভিন্ন কৌশল কাজে লাগিয়ে অনেক চেষ্টায় তাকে গ্রেফতার করতে সক্ষম হয়। আজ ভিক্টিম আদালতে জবানবন্দি দিয়েছে।

গ্রেফতারকৃত আসামীকে দুপুরে কোর্টে চালান করা হয়েছে। পুলিশের প্রাথমিক জিজ্ঞাসাবাদে ধর্ষণের কথা স্বীকার করেছে আসামী। এ ঘটনার সঠিক বিচার হবে আশা করছি।

অপু আহমেদ রওশন 

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here