হবিগঞ্জের আজমিরীগঞ্জে বিয়ের প্রলোভনে দেখিয়ে ধর্ষণ যুবক আটক

0
48
0 Shares

হবিগঞ্জ প্রতিনিধিঃ হবিগঞ্জের আজমিরীগঞ্জের বদলপুর ইউনিয়নে প্রেমের ফাঁদে ফেলে বিয়ের প্রলোভন দেখিয়ে ১৪ বছরের এক কিশোরীকে ধর্ষণের অভিযোগ উঠেছে। এ ঘটনায় ধর্ষণের শিকার কিশোরীর পিতা বাদী হয়ে রোববার (২৭ই জুন) সকালে আজমিরীগঞ্জ থানায় একটি মামলা দায়ের করেছেন। এর আগে পুলিশ রোববার ভোরে বদলপুর ইউনিয়ন থেকে ধর্ষক প্রিয়তোষ দাস ওরফে পরিতোষ (২৪)কে আটক করে জেল হাজতে প্রেরণ করেছে। জানা যায়, আজমিরীগঞ্জ উপজেলার বদলপুর ইউনিয়নের কাটাকালি

গ্রামের নিত্যলাল দাসের পুত্র প্রিয়তোষ দাস ওরফে পরিতোষ একই গ্রামের সাতগাঁও উচ্চ বিদ্যালয়ের ৮ম শ্রেণি র জনৈক কিশোরী ছাত্রীকে প্রেমের ফাঁদে ফেলে সম্পর্ক গড়ে তোলে। এরপর থেকে প্রিয়তোষ বিয়ের প্রলোভন দেখিয়ে কিশোরীকে একাধিক বার ধর্ষণ করে। গত ২৪ জুন বৃহস্পতিবার কিশোরীকে বিয়ে করার কথা বলে হবি গঞ্জের উদ্দেশ্যে রওনা দেয় পরিতোষ। পথিমধ্যে কৈয়ারঢালা (সুইচগেইট) নামক এলাকায় কিশোরীকে আবার ধর্ষণ করে প্রিয়তোষ। এই সময় কিশোরী অসুস্থ হয়ে পড়লে প্রিয়তোষ কিশোরীকে ফেলে চম্পট দেয়।

এ সময় স্থানীয়রা কিশোরীকে উদ্ধার করে হবিগঞ্জ আধুনিক সদর হাসপাতালে নিয়ে যায়। এরই প্রেক্ষিতে আজ রোববার সকালে কিশোরীর পিতা বাদী হয়ে আজমিরীগঞ্জ থানায় একটি মামলা দায়ের করেন। আজমিরীগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) নুরুল ইসলাম আটকের বিষয়টি নিশ্চিত করে বলেন- কিশোরীর পিতা বাদী হয়ে আজমিরীগঞ্জ থানা একটি মামলা দায়ের করেছেন। তবে অভিযোগ পাওয়ার পরই পুলিশ অভিযান চালিয়ে পরি তোষ নামের এক যুবককে গ্রেপ্তার করে।

অপু আহমেদ রওশন 

0 Shares

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here