সড়ক  দুর্ঘটনায় আহত জারা

0
382
বিজ্ঞাপন

গাড়ি দুর্ঘটনায় আহত হয়েছেন নবাগত নায়িকা সানিয়া জামান জারা। বৃহস্পতিবার দিবাগত রাতে রামপুরা ব্রিজের কাছে এই দুর্ঘটনা ঘটে। এতে তিনি মাথায় আঘাত পেয়ে রক্তাক্ত হয়েছেন। তাৎক্ষণিকভাবে তাকে আশপাশের স্থানীয় কিছু লোক পার্শ্ববর্তী একটি হাসপাতালে ভর্তি করেন।
এরপর কিছুটা সুস্থ হলে, ডাক্তার তাকে বাসায় বসে চিকিৎসা নিতে বলেন।

এরপর তার সাথে যোগাযোগ করা হলে মোবাইল ফোন বন্ধ পাওয়া যায়। তবে তার বিশ্বস্ত মাধ্যমে তার সাথে যোগাযোগ করা হয়। তখন তিনি সাংবাদিককে বলেন, আল্লাহ আমায় নিজের হাতে রক্ষা করেছেন। দুর্ঘটনা ছোট হলেও কিন্তু আমি অনেক ভয় পেয়েছি । আপাতত ডাক্তার আমাকে কিছুদিন বেডে থাকতে বলছে। আপনারা আমার জন্য দোয়া করবেন।  সুস্থ হয়ে আবার যেন ভালো কাজ নিয়ে আপনাদের সামনে আসতে পারি।

বিজ্ঞাপন

জারা বলেন, রাত আনুমানিক ১২ টার দিকে রামপুরা ব্রিজের আগে আমি বেশ গতিতে গাড়ি চালাচ্ছিলাম। ঐসময়ে ট্র্যাফিক পুলিশ না থাকায় এলোমেলোভাবে গাড়ি গুলো বেরিয়ে যাচ্ছিল। এমন সময় গাড়ির সামনে এসে পড়ে মালবাহী ট্রাক । সজোরে ব্রেক কষায় আমি মাথায় প্রচণ্ডভাবে আঘাত পাই, মাথা ফেটে যায়।

উল্লেখ্য, জারা ঢাকা চলচ্চিত্রের একজন উঠতি অভিনেত্রী। বেশ কয়েকটি ছবিতে অভিনয় করেছেন। সম্প্রতি শেষ করলেন “বিদায় বেলা”, ” মুনাফিক” ও ফেরারি।  এছাড়া মোহাম্মদ আসলামের একটি ছবিতে চুক্তিবদ্ধ হয়েছেন।

বিজ্ঞাপন

মতামত দিন

Please enter your comment!
Please enter your name here