স্বরাষ্ট্রমন্ত্রীর বাসায় বৈঠকে হেফাজত নেতা বাবুনগরী

0
32
0 Shares

নিজস্ব প্রতিনিধিঃ ঢাকায় এসেছেন আলোচিত ধর্মীয় সংগঠন হেফাজতে ইসলাম বাংলাদেশের আমির আল্লামা জুনায়েদ বাবুনগরী। তিনি স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খাঁন কামালের সঙ্গে বৈঠক করতে ঢাকায় এসেছেন। সোম বার (৫ই জুলাই) রাত সাড়ে ৮টার দিকে মন্ত্রীর ধানমন্ডির বাসায় প্রবেশ করেন বাবুনগরী। বিশ্বস্ত সূত্রে জানা গেছে সাম্প্রতিক সহিংসতার ঘটনাকে কেন্দ্র করে গ্রেফতার নেতা-কর্মীদের মুক্তিসহ কয়েকটি ইস্যুতে স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খাঁন কামালের সঙ্গে বৈঠক করবেন হেফাজত আমির।

সংগঠনটির মহাসচিব মাওলানা নুরুল ইসলাম জিহাদিসহ আরও কয়েকজন নেতা এতে অংশ নেবেন বলে জানা গেছে। হেফাজতের মহাসচিব মাওলানা নুরুল ইসলামের ব্যক্তিগত সহকারী মোরশেদ বিন নূর বলেন, মাদ্রাসা খোলা, নেতাদের মুক্তিসহ বিভিন্ন বিষয়ে আলোচনা হবে। উল্লেখ্য, ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির বাংলাদেশ সফরের বিরোধিতা করে বিক্ষোভ ও সহিংস ঘটনার পর সরকার হেফাজতে ইসলামের বিষয়ে কঠোর অবস্থান নেয়। এর মধ্যে হেফাজতে ইসলামের সাবেক কেন্দ্রীয় যুগ্ম মহাসচিব মামুনুল হক

নারায়ণগঞ্জের সোনারগাঁওয়ে রয়্যাল রিসোর্টে নারীসহ জনতার হাতে ধরা পড়েন। এতে নতুন করে বিতর্কের মুখে পড়ে হেফাজত। এরপর সংগঠনটির অন্তত কয়েক ডজন কেন্দ্রীয় নেতা গ্রেপ্তার হয়েছেন আইনশৃঙ্খলা বাহিনীর হাতে। এর আগে একাধিকবার হেফাজত নেতারা স্বরাষ্ট্রমন্ত্রীর সঙ্গে দেখা করে গ্রেপ্তার বন্ধ এবং গ্রেপ্তারক্রীত নেতাদের মুক্তির দাবি জানিয়ে আসছিলেন। 

জালাল 

0 Shares

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here