স্বপ্নজালের পর আবারও জুটি হয়ে আসছেন তারা?

0
49
বিজ্ঞাপন

গিয়াস উদ্দিন সেলিমের সঙ্গে পরীমনির দুটি ছবি। পূর্ণদৈর্ঘ্যে ‘স্বপ্নজাল’ ও  ছোটদৈর্ঘ্যে ‘প্রীতি’। এর মধ্যে ‘স্বপ্নজাল’কে পরী মনে করেন তার ক্যারিয়ারের প্রথম ও প্রধান বাঁক বদলের উপাদান হিসেবে। সমালোচকেরাও নায়িকা প্রসঙ্গে এ ছবির নাম নেন। সাম্প্রতিক মাদক মামলায় পরীমনিকে হেনস্তা করার বিপরীতে প্রথম থেকেই সোচ্চার ছিলেন ‘মনপুরা’ নির্মাতা। জামিন আদেশের পর তিনি পরীকে নতুনভাবে শুরুর পরামর্শ দেন। পারলে এখনই পরীকে নিয়ে সিনেমা বানাতে চান। তাহলে কি সত্যি তার নতুন সিনেমা ‘গুনিনে’ পরীকে দেখা যাবে ? এমনই গুঞ্জন শোনা যাচ্ছে চলচ্চিত্র পাড়ায় তারা আবারও জুটি হয়ে আসছেন।

এদিকে তার যে নতুন সিনেমাটা সেটাতে কিছুদিন আগে নুসরাত ফারিয়াকে চুক্তিবদ্ধ করেছিলেন সেলিম। কথা ছিলো সামনের মাসে শুটিং শুরু করবেন। কিন্তু হঠাৎ শিডিউল ঝামেলায় নুসরাত ফারিয়াকে পাচ্ছেন না গুণী এই নির্মাতা। তাই শোনা যাচ্ছে, পরীমনিকে নিয়েই নিজের নতুন মিশনে নামতে চলেছেন গিয়াসউদ্দিন সেলিম।

বিজ্ঞাপন

এই বিষয়ে তার সাথে কথা হলে তিনি বলেন, বিষয়টি নিয়ে এখনও কোন সিদ্ধান্ত নেয়া হয়নি।  তবে এই ঘটনার পরে আমরা নতুন করে অভিনেত্রী খুঁজছি।  তবে এখনো কাউকে পাইনি।  আশা করছি খুব দ্রুতই ‘গুনিন’ সিনোমার রাবেয়া চরিত্রের জন্য মানানসই অভিনেত্রীর সঙ্গে চুক্তি হয়ে যাবে।

তিনি আরও বলেন, আমাদের শুটিং শিডিউল ঠিক করা ছিলো। নির্ধারিত সময়েই শুটিং শুরু করবো।

‘গুনিন’ সিনেমায় আরও দেখা যাবে ইরেশ যাকের, মোস্তফা মনোয়ার, আজাদ আবুল কালাম, এবং ‘নেটওয়ার্কের বাইরে’ খ্যাত অভিনেতা শরীফুল রাজ। এরইমধ্যে সবার সঙ্গে আনুষ্ঠানিক চুক্তি হয়েছে বলে জানান গিয়াসউদ্দিন সেলিম।

এদিকে এ পরিচালকের নতুন সিনেমা ‘পাপপূণ্য’ মুক্তির অপেক্ষায় রয়েছে।

 

 

বিজ্ঞাপন

মতামত দিন

Please enter your comment!
Please enter your name here