স্ত্রী তালাক দেয়ায় সিঁদ কেটে শ্বশুর বাড়ীতে চুরি করল জামাই

0
43
বিজ্ঞাপন

বগুড়া প্রতিনিধিঃ বগুড়ার প্রত্যন্ত অঞ্চলে স্ত্রী তালাক দিয়ে চলে যাওয়ার ঘটনায় ক্ষোভে শ্বশুর বাড়ীতে সিঁদ কেটে চুরি করেছে জামাই রিজ্জাকুল মন্ডল (২১)। পুলিশ সেই চোরকে গ্রেফতার করে চুরি যাওয়া পণ্য উদ্ধার করে ফিরিয়ে দিয়েছে শশুড়কে। গত ৮ই আগস্ট দিবাগত গভীর রাতে ঘটনাটি ঘটেছে শিবগঞ্জ উপজেলার চল্লিশছত্র গ্রামে। গ্রেফতারকৃত রিজ্জাকুল মন্ডল একই গ্রামের ফরিদ মন্ডলের ছেলে। রিজ্জাকুলকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠিয়াছে পুলিশ।

জানা য়ায়, প্রায় ছয় মাস পুর্বে নিজ গ্রামেই মনজু মিয়ার মেয়ের সঙ্গে বিবাহ বন্ধনেন আবদ্ধ হয় রিজ্জাকুল। বিয়ের পর থেকেই শ্বশুরের কাছে জামাইয়ের বিরুদ্ধে চুরির অভিযোগ আসে। জামাইকে বারবার বলার পরেও জামাই স্বাভাবিক জীবনে ফিরে না আসায়, শ্বশুর বাধ্যহয়ে মেয়েকে স্বামী তালাক দেওয়ায়। এতে জামাই রিজ্জাকুল শ্বশুরের বিরুদ্ধে ক্ষোভের জন্ম নেয় এবং শ্বশুরকে শায়েস্তা করতেই তার বাড়ীতে চুরি করার পরি কল্পনা করে। পরিকল্পনা অনুযায়ী গত ৮ই আগস্ট গভীর রাতের শ্বশুরের বাড়ীতে গিয়ে সিঁদ কেটে ঘরে প্রবেশ করে এলইডি টিভি ও একটি ফ্যান চুরি করে নিয়ে যায়।

বিজ্ঞাপন

ঘটনার পরের দিন শ্বশুর মনজু মিয়ার বিরুদ্ধে থানায় লিখিত অভিযোগ দেয়। পুলিশ ৯ইআগস্ট বিকেলে গোপন সংবাদের ভিত্তিতে জামাই রিজ্জাকুল মন্ডলকে নিজ বাড়ী থেকে গ্রেফতার করে জিজ্ঞাসাবাদ করলে চুরির দায় স্বীকার করে এবং তার ক্ষোভের কথা পুলিশকে জানায়। তার দেওয়া তথ্য মোতাবেক চুরি যাওয়া টিভি ও ফ্যান উদ্ধার করে শ্বশুর মনজু মিয়াকে ফিরিয়ে দেয় পুলিশ। শিবগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) সিরাজুল ইসলাম এ প্রতিবেদক-কে বলেন, গ্রেফতারকৃত রিজ্জাকুলকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে। চুরি যাওয়া মালামাল মালিককে ফিরিয়ে দেয়া হয়েছে।

জিএম মিজান

বিজ্ঞাপন

মতামত দিন

Please enter your comment!
Please enter your name here