স্টার সিনেপ্লেক্সে কাল মুক্তি পাচ্ছে কসাই

0
397
বিজ্ঞাপন

গত ঈদুল  ফিতরে ওটিটি প্লাটর্ম  আই থিয়েটারে মুক্তি পায় অনন্য মামুন পরিচালিত ছবি ‘কসাই’। এবার ছবিটি ঈদুল আজহাকে  সামনে রেখে সিনপ্লেক্সে মুক্তি পাচ্ছে বলে জানালেন চিত্রনায়ক নিরব।

স্টার সিনেপ্লেক্সে থেকে জানান, করোনার সংক্রমণের কারণে লকডাউন জোরদার করা হলে বন্ধ রাখা হয় স্টার সিনপ্লেক্স। ঈদকে সামনে রেখে আজ থেকে আবার চালু হচ্ছে। বাংলা ছবি বলতে এখন নবাব এলএলবি চললেও আগামী কাল থেকে সিনপ্লেক্সের সীমান্ত সম্ভার ও বসুন্ধরা শপিংমল শাখাতে কসাই চালানো হবে।

বিজ্ঞাপন

অনন্য মামুন পরিচালিত ‘কসাই’ ছবির মুখ্য চরিত্রে অভিনয় করেছেন নিরব ও রাশেদ মামুন অপু। সত্য নৃশংস ঘটনা অবলম্বনে নির্মিত হয়েছে ‘কসাই’। তাই এর ট্যাগলাইনে রাখা হয়েছে ‘হিংস্রতাই নেশা’।এতে আরো অভিনয় করেছেন কাজী নওশাবা আহমেদ, ট্রান্সজেন্ডার নারী তাসনুভা আনান শিশির, ক্রিস্টিয়ানো তন্ময়, ফারহান খান রিও, এলিনা শাম্মি, তানজিলা হক প্রমুখ। এর আগে ওটিটিতে দর্শকরা ২০ টাকায় পুরো সিনেমাটি দেখার সুযোগ পেয়েছেন।

নিরব বলেন, যখন করোনায় বিনোদন জগতে অস্থিরতা। সিনেমা হলে সিনেমা মুক্তি পাচ্ছে না। মানুষ একটি পূর্ণদৈর্ঘ নতুন বাংলা সিনেমা দেখতে পারছে না, তখনই আমরা উদ্যোগ নিয়েছি এই খরা কাটানোর। ঈদে ওটিটিতে রিলিজ হয় ছবিটি। তখন আমরা বলেছি, পরে সিনেমাটি হলে রিলিজ দেওয়া হবে। এবার সিনপ্লেক্সে মুক্তি পাচ্ছে। আশা করছি ছবিটি দর্শকরা হলে গিয়ে দেখবেন।

নির্মাতা অনন্য মামুন বলেন, এতোদিন আই থিয়েটারের নিয়মিত সাবস্ক্রিপশন ফি দিয়ে সিনেমাটি দেখেছেন দর্শক। এবার সিনেমাটি সিনপ্লেক্সে মুক্তি পাচ্ছে। নৃশংসতার গল্প এবার বড় পর্দায় দেখার আনন্দ পাবেন দর্শকরা।

বিজ্ঞাপন

মতামত দিন

Please enter your comment!
Please enter your name here