সোলাদানা ইউপি চেয়ারম্যান এনামুল হকের সার্বিক তত্ত্বাবধানে অক্সিজেন ব্যাংকের উদ্বোধন

0
27
0 Shares

পাইকগাছা প্রতিনিধিঃ পাইকগাছায় সোলাদানা ইউনিয়নের চেয়ারম্যান এস এম এনামুল হকের সার্বিক তত্ত্বাবধা য়নে পাইকগাছা অক্সিজেন ব্যাংক এর শুভ উদ্বোধন করা হয়েছে। সোমবার দুপুরে পাইকগাছা প্রেসক্লাবে অনু ষ্ঠিত সভায় প্রধান অতিথি হিসাবে উপস্থিত থেকে অক্সিজেন ব্যাংকের উদ্বোধন করেন উপজেলা নির্বাহী অফি সার এবিএম খালিদ হোসেন সিদ্দিকী। পৌর কাউন্সিলর এসএম ইমদাদুল হকের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ নিতীশ চন্দ্র গোলদার,

পাইকগাছা প্রেসক্লাবের সভাপতি এড. এফ এম এ রাজ্জাক, কাউন্সিলর কামাল আহমেদ সেলিম নেওয়াজ,এস এম তৈয়েবুর রহমান, ইউপি সদস্য ঠাকুর দাশ, আবুল কাসেম প্রমুখ। সোলাদনানা ইউপি চেয়ারম্যান এস,এম এনামুল হকের সার্বিক ব্যবস্থাপনায়,সাংবাদিকদের পরিচালনায় ১০ টি অক্সিজেন সিলিন্ডার দিয়ে এর কার্যক্রম শুরু করা হয়। উল্লেখ্য সোলাদানা ইউনিয়ন পরিষদের বার বার নির্বাচিত চেয়ারম্যান এস এম এনামুল হক আকাশ চুম্বী জন প্রিয়তা অর্জন করেছেন।

তরুন উদিয়মান এ প্রতিনিধি সোলাদানা ইউনিয়ন থেকে অল্প বয়সে পর পর দু-বার নির্বাচন করে বিপুল ভোটে চেয়ারম্যান নির্বাচিত হয়ে সর্বমহলের নিকট পরিচিতি লাভকরেছেন। জনপ্রতিনিধি হিসেবে তিনি জীবনের ঝুকি নিয়ে প্রতিটা প্রাকৃতিক দুর্যোগের মধ্যে ইউনিয়নের এ প্রান্ত থেকে অন্য প্রান্ত পর্যন্ত যেভাবে দুর্যোগ কবলিত মানুষের পাশে ছিলেন তার সঠিক প্রাপ্য বা প্রতিদান দেয়ার জন্য ছায়ার মত তাদের পাশে থেকে কাজ করে যাচ্ছে বলে এলাকাবাসীর কাছ থেকে জানা গেছে।

যেকোন প্রতিকুলতা উপেক্ষা করে যেকোন বিপদে, সুবিধা অসুবিধা, সালিশ-বিচারে পক্ষপাতহীন কাজ করায় জনগনের মনি কোঠায় স্থান করে নিয়েছে চেয়ারম্যান এনামুল হক। সামাজিক উন্নয়নে চেয়ারম্যান হিসেবে দক্ষ তার সাথে সফলতা অর্জন করায় তিনি বার বার পুরস্কৃত হয়েছেন ইউএনডিপিসহ নানা সংস্থা থেকে। আগামী ইউপি নির্বাচনে তিনি বিজয়ী হতে পারলে সোলাদানা ইউনিয়নকে মডেল ইউনিয়ন হিসেবে গড়ে তুলবেন।

ইমদাদুল হক 

0 Shares

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here