সোনাইমুড়ীতে পারিবারিক দন্দে অবরুদ্ধ এক পরিবারের মানবেতর জীবন যাপন

0
30
সোনাইমুড়ীতে পারিবারিক দন্দে অবরুদ্ধ এক পরিবারের মানবেতর জীবন যাপন
সোনাইমুড়ীতে পারিবারিক দন্দে অবরুদ্ধ এক পরিবারের মানবেতর জীবন যাপন
0 Shares

সোনাইমুড়ী প্রতিনিধিঃ নোয়াখালীর সোনাইমুড়ীতে ভূমি নিয়ে দুই ভাইয়ের পারিবারিক ধন্ধের কারনে সীমানা প্রাচীর নির্মাণ করায় একটি পরিবার অবরুদ্ধ হয়ে মানবেতর জীবন-যাপন করছে। উপজেলার দেওটি ইউনিয়নের নবগ্রাম ডাক্তার বাড়িতে এই ঘটনা। এ ঘটনায় এলাকায় চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে। দীর্ঘদিন থেকে চলে আসছে নানা নাটকীয়তা।


এক পর্যায়ে ভূক্তভোগী গোলাম মোস্তফার বসত ঘরে একাধিক বার মাদক দ্রব্য দিয়ে হয়রানি করারও অভিযোগ রয়েছে তারই ছোট ভাই গোলাম মাওলা শিপুর বিরুদ্ধে। সরেজমিনে গিয়ে জানাযায়, নবগ্রাম ডাক্তার বাড়ির মৃত সিরাজ মিয়ার ছেলে গোলাম মোস্তফা ও তার ছোট ভাই গোলাম মাওলা শিপুর সাথে জায়গা জমি নিয়ে দীর্ঘদিন থেকে পারিবারিক বিরোধ চলে আসছিল।


এর জেরে গোলাম মাওলা শিপু একাধিকবার গোলাম মোস্তফার বসত ঘরে মাদক দ্রব্য দিয়ে মিথ্যা মামলায় ফাঁসানোর চেষ্ঠা চালায়। যাহা অত্র উপজেলার ইউএনও অফিস জ্ঞাত রয়েছে। সকল দিক দিয়ে ব্যর্থ হয়ে পর বর্তীতে মোস্তফা যাতে বসত ঘর থেকে বের হতে না পারে সে জন্য শিপন বহিরা গত সন্ত্রাসী নিয়ে মোস্তফার সম্পত্তির কিছু অংশ দখল করে বসত ঘরের সামনে


জোরপূর্বক একটি সীমানা প্রাচীর নির্মাণ করে এবং নানাভাবে হয়রানি করে যাচ্ছে। ভূক্তভোগী গোলাম মোস্তফা সাংবাদিকদের জানান, ছোট ভাই গোলাম মাওলা শিপু আমার পার্শ্ববর্তী ঘরের ভাড়াটিয়া মহিলার সাথে অনৈতিক সম্পর্ক গড়ে তোলে, আমি এর প্রতিবাদ করায় পরকীয়া প্রেমিকা সহ আমার বিরুদ্ধে কখনো মাদক ব্যবসায়ী,


কখনো হামলাকারী বানিয়ে একের পর এক ষড়যন্ত্র চালিয়ে ব্যর্থ হয়। অবশেষে আমার বসত ঘরের সামনে সীমানা প্রাচীর নির্মাণ করে আমাকে সামাজিক ও পারিবারিক ভাবে হেয় করার অপচেষ্টা অব্যাহত রেখেছে। আমি এই ন্যাক্কার জনক ঘটনার জন্য উপজেলা প্রশাসন সহ আইনশৃঙ্খলা বাহিনীর সহযোগীতা কামনা করছি।


মোঃ মনিরুল ইসলাম ফয়সাল / দৈনিক সংবাদপত্র 

0 Shares

পোস্ট টি সম্পর্কে আপনার মতামত জানানঃ