সৈয়দপুরের কুখ্যাত মাদক সম্রাট ভন্ড কালাম সহ ৩ জন আটক

0
197
0 Shares

নীলফামারী জেলা প্রতিনিধিঃ নীলফামারীর সৈয়দপুর শহরের কুখ্যাত মাদক সম্রাট ভন্ড কালামসহ ৩ মাদক ব্যবসায়ীকে ভ্রাম্যমান আদালতে কারাদন্ড প্রদান করা হয়েছে। ২০ জানুয়ারি সোমবার বিকালে তাদেরকে সৈয়দপুর শহরের রেলওয়ে কারখানা সংলগ্ন সাহেবপাড়া এলাকায় মোবাইল কোর্ট পরিচালনাকালে গাজা সেবনরত অবস্থায় আটক করা হয়।
আটক কৃতরা হলো সাহেবপাড়ার পিতা- মৃত আফতাব উদ্দিনের ছেলে দেওয়ানবাগী পীরের স্থানীয় খলিফা ও মাদক সম্রাট মোঃ আবুল কালাম (৬২ বছর), একই মহল্লার মৃত সোলায়মানের ছেলে মোঃ মিন্টু (৫০) এবং নয়াটোলা মহল্লার নজরুল ইসলামের ছেলে মোজাহিদুল ইসলাম মামুন (৩৩)। আাবুল কালাম তার নিজ বাড়িতে অন্য দুইজনকে নিয়ে গাজা সেবন করছিলেন। এসময় তাদের কাছ থেকে প্রায় ১০০ গ্রাম গাজা পাওয়া যায় যা পরে ধ্বংস করা হয়।
এ অপরাধের কারণে ভ্রাম্যমান আদালতের ম্যাজিস্ট্রেট সৈয়দপুর উপজেলা সহকারী কমিশনার (ভূমি) পরিমল কুমার সরকার আটক মোঃ আবুল কালামকে ৬ মাস এবং অন্য দুইজনকে ৩ মাসের বিনাশ্রম কারাদন্ড প্রদান করেন। মোবাইল কোট চলাকালে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর নীলফামারী জেলা কার্যালয়ের কর্মচারীরা ও সৈয়দপুর থানার পুলিশ সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন।
উল্লেখ্য, মাদক সম্রাট কালাম দীর্ঘ দিন থেকেই সৈয়দপুর শহরের প্রকাশ্যে মাদক ব্যবসা পরিচালনা করে আসছে। নিজেকে দেওয়ানবাগী পীরের খলিফা বলে পরিচয় দিলেও সে মাদক সেবন ও ব্যবসার সাথে জড়িত থাকার কারণে তাকে লোকজন ভন্ড কালাম বলেই আখ্যায়িত করেছে।

শাহজাহান আলী মনন/ দৈনিক সংবাদপত্র

0 Shares

পোস্ট টি সম্পর্কে আপনার মতামত জানানঃ