সেন্সর ছাড়পত্র পেল ‘অমানুষ’

0
13

অনন্য মামুন পরিচালিত ‘অমানুষ’ সিনেমার সেন্সর ছাড়পত্র পেল। আর এই ছবিটিতে প্রথমবারের মতো জুটিবদ্ধ হয়ে অভিনয় করেছেন নিরব ও মিথিলা। গুরুত্বপূর্ণ একটি চরিত্রে আছেন নওশাবা। আরও অভিনয় করেছেন মিশা সওদাগর, শহীদুজ্জামান সেলিম, রাশেদ অপুসহ অনেকে।

পরিচালক অনন্য মামুন জানান, গতকাল সেন্সর বোর্ড ছবিটি ছাড়পত্র দেওয়ার সিদ্ধান্ত গ্রহণ করেছে। আজ ছাড়পত্র হাতে পাব। চলতি বছরের মে মাসে প্রকাশ হয় ‘অমানুষ’-এর ফার্স্ট লুক। সিনেমায় ডাকাতের চরিত্রে অভিনয় করেছেন নিরব। এজন্য তাকে যথেষ্ট প্রস্তুতি নিতে হয়েছে।

তিনি জানান, চরিত্রটির জন্য মাথার চুল ছেঁটে ফেলেছিলেন। পরিবর্তন আনতে হয় পোশাকেও। অন্যদিকে ডাকাতের জালে আটকে পড়া মিথিলাকেও দেখা গেছে দারুণ লুকে।

অনন্য মামুন বলেন, এ ছবির মাধ্যমে নতুন নিরবের জন্ম হবে। অন্যদিকে মিথিলা আমার পছন্দের অভিনেত্রীদের একজন। কাজ করতে গিয়ে দেখেছি সে যেমন সিরিয়াস, তেমনি সিনসিয়ার। এটি কোনো ওয়েব ফিল্ম নয়, পরিপূর্ণ সিনেমা। প্রেক্ষাগৃহে মুক্তির পর ওটিটিতেও মুক্তি দেওয়া হবে।

নায়ক নিরব বলেন, আমার অনেক খুশি লাগছে। কারন ছবিটি দেখার পর সেন্সর বোর্ডের অন্যতম সদস্য খোরশেদ আলম খসরু ফোন দিয়ে আমার অভিনয় ও ছবির প্রশংসা করেছেন। এটি আমার জন্য বড় পাওয়া। এ ছবিতে আমি প্রচুর পরিশ্রম করেছিলাম। পরিচালক এই ছবিতে আমাকে একেবারই অন্যরকমভাবে উপস্থাপন করেছেন। আগে কোনো ছবিতে দর্শকেরা এভাবে আমাকে দেখেননি।

মতামত দিন

Please enter your comment!
Please enter your name here