সিনেমা নিয়ে ব্যস্ত নিরব

0
157
0 Shares

সময়ের জনপ্রিয় চিত্রনায়ক নিরব বর্তমানে দারুন ব্যস্ত সময় পার করছেন। নিয়মিতভাবে বিভিন্ন বিজ্ঞাপন ও ফটোশুটে অংশ নিচ্ছেন তিনি। এসব ব্যস্ততার ভিড়ে চলচ্চিত্রের কাজ থেমে নেই। কারণ চলচ্চিত্র হলো তার স্বপ্নের জায়গা  একটার পরে একটা করে যাচ্ছেন ছবির সাইনিং এবং ব্যস্ত সেই সব সিনেমার শুটিং নিয়ে। এরই মধ্যে গেলো ৫ দিন হয় চলছে তার নতুন সিনেমা  ‘চোখ’। আসিফ ইকবাল জুয়েলের পরিচালনায় নিরব-বুবলী জুটির দ্বিতীয় এ সিনেমা। থ্রিলার গল্পে নির্মিত হবে সিনেমাটি। এটির চিত্রনাট্য করেছেন অনামিকা মন্ডল। নিরব-বুবলী ছাড়াও সিনেমাটিতে থাকবেন রোশান।

এরইমধ্যে শেষ করেছেন সত্য ঘটনা অবলম্বনে নির্মিত সিনেমা ‘কসাই’। চলতি মাসের প্রথম সপ্তাহে শুরু হয়েছিলো ছবিটির শুটিং। টানা শুটের মধ্য দিয়ে ২০/২২ দিনের মধ্যেই দৃশ্যায়নের কাজ সম্পন্ন । অনন্য মামুন পরিচালিত এ ছবিটির কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করেছিলেন নিরব। বৃহস্পতিবার দুপুরে প্রকাশ পায় ছবিটির ফার্স্ট লুক পোস্টার। সেটি ফেসবুকে শেয়ার দিয়ে নায়ক নিরব লিখেন, ‘স্বপ্নে যখন নিষ্ঠুরতা হানা দেয়, তখন বোবা মানুষও কসাই হয়ে যায়! খুব শিগগিরই ছবিটি মুক্তি পাবে ওটিটি প্ল্যাটফর্ম আই থিয়েটারে। সেলিব্রেটি প্রডাকশন হাউজ প্রযোজিত এই ছবিতে নিরব ছাড়া আরও অভিনয় করেছেনরাশেদ অপু, নওশাবা, শাহীন মৃধা, প্রিয় মনি, এল আর খান সীমান্ত, রিও প্রমুখ।

এদিকে ২০১৯-২০ অর্থবছরে রোজিনার পরিচালনায় “ফিরে দেখা” নির্মিত হবে রোজিনা ফিল্মসের ব্যানারে মার্চের ১ তারিখ থেকে। গোয়ালন্দ উপজেলার কুমড়াকাধি গ্রামের একটি পরিবার ও রোজিনার স্মৃতি থেকে কিছু ঘটনা নিয়ে তৈরি করা হয়েছে ছবির গল্প।

নিরব বলেন, অভিনয়টা আমি একেবারে হৃদয় থেকে করি। তাই নিজের ব্যস্ততার মাঝেও সিনেমার জন্য সময় বের করি। চেষ্টা করি ভালো গল্পে কাজ করতে। বর্তমানে সংখ্যার চেয়ে মানের গুরুত্ব আমার কাছে এখন বেশি। নতুন যে সিনেমার শুটিং নিয়ে টানা ২মাস ব্যস্ত থাকবো সব গুলোর গল্পই ভালো মানের।

প্রসঙ্গত,নায়ক নিরব ২০১৯ অর্থবছরে সরকারি অনুদানে বন্ধন বিশ্বাস পরিচালিত ‘ছায়াবৃক্ষ’তে অপু বিশ্বাসের সঙ্গে কাজ করছেন। ঐটির ৪০ ভাগ কাজ শেষ। মুক্তির অপেক্ষায় সৈকত নাসির পরিচালিত “ক্যাসিনো”। এতে নিরবের বিপরীতে বুবলী।

0 Shares

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here