সিনেমায় অভিষেক হচ্ছে নোভার

0
31
0 Shares

ছোটপর্দার প্রিয়মুখ মডেল-অভিনেত্রী নোভা ফিরোজ। মডেলিং দিয়ে শুরু করেছিলেন মিডিয়া ক্যারিয়ার। এরপর নাটকের অভিনয়ে নিয়মিত হন নোভা। মডেলিং ও অভিনয় নিয়েই দীর্ঘসময় অতিক্রম করেন এ অভিনেত্রী। টিভি অনুষ্ঠানও নিয়মিত উপস্থাপনা করেন তিনি। পাশাপাশি একটি বিজ্ঞাপনী সংস্থায় চাকরিও করছেন। বিভিন্ন কর্মকাণ্ডে যুক্ত থাকলেও এতদিন চলচ্চিত্রে অভিনয় করা হয়নি তার। এবার প্রথমবারের মতো কাজ করতে যাচ্ছেন চলচ্চিত্রে। নাম ‘মৃধা ভার্সেস মৃধা’। চলচ্চিত্রটি পরিচালনা করছেন রনি ভৌমিক।

বিষয়টি নিশ্চিত করে নোভা বলেন, যখন নিয়মিত কাজ করতাম তখনও বেশ প্রস্তাব আসতো চলচ্চিত্রে অভিনয়ের। ব্যাটে বলে মিলেনি বলে করা হয়নি। অবশেষে চমৎকার গল্পের একটি চ্যালেঞ্জিং চরিত্র পেয়ে রাজি হলাম। আশা করছি খুব ভালো অভিজ্ঞতা হবে।

নির্মাতা রনি ভৌমিক তার ছবিটির প্রসঙ্গে জানান, ছবিতে সামাজিক প্রেক্ষাপটের একটি গল্প দেখানো হবে। যেখানে উঠে আসবে পরিবারের সম্প্রীতির সৌন্দর্য্য, সম্পর্কের অবক্ষয়সহ গুরুত্বপূর্ণ কিছু বিষয়। ছবিতে কেন্দ্রীয় পুরুষ চরিত্রে দেখা যাবে সিয়াম আহমেদকে। তার সঙ্গে আরও থাকবেন তারিক আনাম খান, নিমা রহমান, সানজীদা প্রীতিসহ একঝাঁক প্রিয়মুখ। ছবিটির নির্মাণ কাজ বেশ ঘটা করেই শুরু হয়েছে। সবকিছু ঠিক থাকলে আগামী বছর মুক্তি পাবে ‘মৃধা ভার্সেস মৃধা’।

প্রসঙ্গত, আরটিভিতে নির্মাণ হচ্ছে ‘গোলমাল’ নামের একটি দীর্ঘ ধারাবাহিক নাটক। এ নাটকে দেখা মিলবে নোভার।

0 Shares

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here