সারাদেশে করোনায় সর্বোচ্চ শনাক্ত ৮৩৬৪, মৃত্যু ১০৪ জন

0
49
0 Shares

নিজস্ব প্রতিনিধিঃ সারাদেশে গত ২৪ ঘণ্টায় করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে আরও ১০৪ জনের মৃত্যু হয়েছে। এ সময়ে নতুন করে শনাক্ত হয়েছে আরো ৮ হাজার ৩৬৪ জন। এ নিয়ে মোট শনাক্তের সংখ্যা বেড়ে দাঁড়াল ৮ লাখ ৯৬ হাজার ৭৭০ জন। শনাক্তের হার ২৩ দশমিক ৮৬ শতাংশ এর আগে গত ৭ই এপ্রিল দ্বিতীয় সর্বোচ্চ ৭ হাজার ৬২৬ জনের করোনা শনাক্ত হয়েছিল। এরপর আজই সর্বোচ্চ শনাক্ত হলো।

আজ সোমবার ২৮ই জুন স্বাস্থ্য অধিদপ্তর থেকে পাঠানো নিয়মিত সংবাদ বিজ্ঞপ্তিতে এসব তথ্য জানানো হয়েছ বিজ্ঞপ্তি তে আরও জানানো হয়েছে, গত ২৪ ঘণ্টায় সুস্থ হয়েছেন ৩ হাজার ৫৭০ জন। এ নিয়ে মোট সুস্থ হয়ে ছেন ৮ লাখ ৭ হাজার ৬৭৩ জন। এদিন মোট নমুনা পরীক্ষা করা হয় ৩৫ হাজার ৫৯ জনের। দেশে এ পর্যন্ত মোট নমুনা পরীক্ষা করা হয়েছে ৬৫ লাখ ৪১ হাজার ৮৪০টি।

এর আগে, দেশে করোনায় মৃত্যুর সর্বচ্চো রেকর্ড ছিল গতকাল রবিবার। ওইদিন মৃত্যুর মিছিলে যোগ হয়েছে আরও ১১৯ জন। এছাড়া, চলতি বছরের ১৯ই এপ্রিল দেশে করোনায় দ্বিতীয় সর্বাধিক ১১২ জনের মৃত্যু হয়। গত ২৫ই জুন মারা যান ১০৮ জন। এছাড়া ১৮ই এপ্রিল ১০২ জন মারা যান। ১৬, ১৭ ও ২৫ই এপ্রিল মারা যান ১০১ জন করে। গত ২৪ ঘণ্টায় মারা যাওয়া ১০৪ জনের মধ্যে ৩৫ জন খুলনার। এছাড়া ঢাকায় ২৭, চট্টগ্রামে ১৯, রাজশাহীতে ৭, বরিশালে ২, রংপুরে ৯ এবং ময়মনসিংহে ৫ জন মারা গেছেন। 

জালাল 

0 Shares

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here