সারাদেশে করোনায় আরো ৪৪ জনের মৃত্যু, আক্রান্ত হয়েছে ২৮৫৬ জন

0
142
সারাদেশে গত ২৪ ঘণ্টায় করোনায় মৃত ৩৮ শনাক্ত ৩৪৮০ জন
সারাদেশে গত ২৪ ঘণ্টায় করোনায় মৃত ৩৮ শনাক্ত ৩৪৮০ জন
0 Shares

নিজস্ব প্রতিনিধিঃ সারাদেশে করোনায় আক্রান্ত হয়ে গত ২৪ ঘণ্টায় আরও ৪৪ জন প্রাণ হারিয়েছেন। এ নিয়ে ভাইরাসটিতে মৃতের সংখ্যা দাঁড়াল এক হাজার ৩৯ জনে। আক্রান্ত হয়েছে ২৪৫৬ জন, আজ শনিবার ১৩ই জুন দুপুরে স্বাস্থ্য অধিদফতরের করোনা ভাইরাস বিষয়ক নিয়মিত স্বাস্থ্য বুলেটিনে এ তথ্য নিশ্চিত করা হয়। অধিদফতরের অতিরিক্ত মহাপরিচালক অধ্যাপক ডা. নাসিমা সুলতানা এ বুলেটিন উপস্থাপন করেন।

বুলেটিনে তিনি বরাবরের মতো করোনা ভাইরাস থেকে সুরক্ষিত থাকতে সবাইকে সাবান দিয়ে হাত ধোয়া, মুখে মাস্ক পরা এবং অন্যান্য স্বাস্থ্যবিধি মেনে চলার আহ্বান জানান। গোটা বিশ্ব এখন করোনা ভাইরাসের ছোবলে বিপর্যস্ত। গত ডিসেম্বরে চীনের উহান শহর থেকে ছড়ানোর পর এ ভাইরাসে বিশ্বজুড়ে এখন পর্যন্ত আক্রান্তের সংখ্যা সাড়ে ৭৭ লাখ ছাড়িয়ে গেছে।

মৃতের সংখ্যা চার লাখ ২৮ হাজারেরও বেশি। তবে পৌনে ৪০ লাখ রোগী ইতোমধ্যে সুস্থ হয়েছেন। বাংলাদেশে করোনা ভাইরাস প্রথম শনাক্ত হয় গত ৮ মার্চ। এখন পর্যন্ত আক্রান্তর সংখ্যা দিন দিন বেড়েই চলছে। সরকারের নানা মুখি পদক্ষেপেও এ ভাইরাস নিয়ন্ত্রনে রাখা সম্ভব হচ্ছে না। তাই সকলকেই এ ভাইরাস প্রতিরোধে নিয়ম মাফিক সরকার প্রদত্ত নির্দেশনা মেনে চলার আহবান জানানো হয়। 

জান্নাত / দৈনিক সংবাদপত্র 

0 Shares

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here