সাভারে ছিনতাইকারীদের হাতে শিক্ষার্থী হত্যার ঘটনায় আটক ২ জন

0
62
সাভারে ছিনতাইকারীদের হাতে শিক্ষার্থী হত্যার ঘটনায় আটক ২ জন
সাভারে ছিনতাইকারীদের হাতে শিক্ষার্থী হত্যার ঘটনায় আটক ২ জন
0 Shares

সাভার প্রতিনিধিঃ রাজধানীর সন্নিকটে সাভারে ছিনতাইকারীদের ছুরিকাঘাতে রাজশাহী বিশ্ববিদ্যালয়ের (রাবি) সাবেক শিক্ষার্থী মোস্তাফিজুর রহমান হত্যার ঘটনায় দুই জনকে গ্রেফতার করেছে র‌্যাব-৪। মঙ্গলবার ২৭ই অক্টোবর সকালে গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করেছেন র‌্যাব-৪ সিপিসি-৩ এর কোম্পানি কমান্ডার উনু মং। এর আগ, সোমবার ২৬ই অক্টোবর রাতে সাভারের রাজাসন থেকে তাদের গ্রেফতার করা হয়।

গ্রেফতাররা হলো- বাগেরহাট জেলার মোরালগঞ্জ থানার নিজাম সরিফের ছেলে আজাদ সরিফ (২৯) ও সাভারে র ডগরমোরা এলাকার আব্দুল গনির ছলে রনি ওরুফে কুত্তা রনি (২৪)।র‌্যাব-৪ জানায়, গত শনিবার (২৪ই অক্টোবর) ভোরে সাভারের সিআরপি রোড এলাকা রাজশাহী থেকে বাসে এসে নামে মোস্তাফিজুর রহমান। এসময় ছিনতাইকারীরা তার কাছে থাকা অর্থ ও মোবাইল ফোন নিতে গেলে মোস্তাফিজুর বাধা দেয়।

পরে ছিনতাইকারীরা ছুরিকাঘাত করে তাকে হত্যা করে পালিয়ে যায়। পরে নিহতের বাবা (২৬ অক্টোবর) সাভার মডেল থানায় একটি মামলা দায়ের করেন। মামলার ভিত্তিতে গতকাল রাতে তাদের গ্রেফতার করা হয়েছে। এ বিষয়ে র‌্যাব-৪ সিপিসি-৩ এর কোম্পানি কমান্ডার অনু মং বলেন, কুত্তা রনি ও আজাদ শরীফ নামে দুইজনকে গ্রেফতার। প্রাথমিকভাবে তারা ছিনতাইসহ হত্যাকান্ডের কথা স্বীকার করেছে।

তাদের গত রাতে অভিযান চালিয়ে সাভারে রাজাশন থেকে গ্রেপ্তার করা হয়। এ ঘটনায় তারা ৪ জন জড়িত থাকার কথা জানিয়েছে। বাকী দুইজনকে ও গ্রেফতারের চেষ্টা চলছে।

তপু ঘোষাল / দৈনিক সংবাদপত্র 

0 Shares

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here