সান্তাহার পৌরসভা নির্বাচনে আঃলীগের মনোনীত প্রার্থী হতে চান জার্জিস আলম রতন

0
140
সান্তাহার পৌরসভা নির্বাচনে আঃলীগের মনোনীত প্রার্থী হতে চান জার্জিস আলম রতন
সান্তাহার পৌরসভা নির্বাচনে আঃলীগের মনোনীত প্রার্থী হতে চান জার্জিস আলম রতন
0 Shares

আদমদীঘি প্রতিনিধিঃ বগুড়ার সান্তাহার পৌরসভার মেয়াদ শেষ হচ্ছে আগামী ডিসেম্বরে। এখনো তফসিল ঘোষণা হয়নি। তবে ইতিমধ্যে পৌর এলাকায় নির্বাচনী হাওয়া বইতে শুরু করেছে। জমে উঠেছে বগুড়ার সান্তাহার পৌর নির্বাচনের প্রচার-প্রচারনা। সান্তাহার পৌরসভা নির্বাচনে মেয়র পদে সম্ভাব্য আওয়ামী লীগের মেয়র মনোনয়ন প্রত্যাশী আদমদীঘি উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক, সান্তাহার পৌরসভার প্যানেল মেয়র, ৮নং ওয়ার্ডের জনপ্রিয় কাউন্সিলর ও সাবেক ছাত্রলীগের নেতা জার্জিস আলম রতন।

তিনি মাঠে-ময়দানে আগাম প্রচার-প্রচারনা করে ভোটারদের সঙ্গে কুশল বিনিময়, উঠান বৈঠক, বিভিন্ন পেশা জীবি মানুষের সাথে মত বিনিময়, মটরসাইকেল শো-ডাউন ও কর্মী সমাবেশ শুরু করছেন। নির্বাচনে প্রার্থী হতে তিনি নানা ভাবে কেন্দ্রের দিকে মনোযোগ দৃষ্টি আকর্ষণের চেষ্টা করছেন, করোনা সময় সাধারণ মানুষের পাশে থেকে বিভিন্ন সমাজ সেবামুলক কাজ করেই চলেছেন। ইতিমধ্যে তিনি পৌরবাসীর দোয়া কামনা করে নিজের ছবি সম্বলিত পোষ্টার লাগিয়ে গোটা পৌর এলাকা ছাপিয়ে ফেলেছেন।

সামাজিক যোগাযোগ মাধ্যমেও ভোটারদের কাছে নিজের কথা তুলে ধরার চেষ্টা করছেন। সান্তাহার পৌরসভার নির্বাচনে আওয়ামীলীগের দলীয় প্রার্থী হিসেবে মেয়র পদে নির্বাচন করার অভিমত ব্যক্ত করেন। মানুষের জন্য যে মানুষের ছুটে বেড়ানোর তার মানবতা৷ অসহায় বিপদগ্রস্থ মানুষের সেবা করাই তার ধর্ম। তার মন মানুষের জন্য কাঁদে তাকে ঘীরেই বেঁচে আছে অসংখ্য মানুষ। কারন তার ভালোবাসায় আশার আলো জ্বলতে থাকে যা অসংখ্য মানুষের মনকে উচ্ছ্বাসিত করে রাখে বিশুদ্ধ বিশ্বাসে।

আশাবাদী মানুষের বিশ্বস্ত সে মানুষ হলেন একজন মহৎ, উদার আর বড় মনের মানুষ। তার কাজই হলো পরোপকার করা। সান্তাহার পৌর শহরের মালশন গ্রামের জম্মগ্রহন করেন। তার পিতা একজন বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব আলাউদ্দিন। তার শৈশব ও কৈশর কেটেছে সান্তাহার শহরে। পৌরবাসীর সেবা করার মানসিকতা নিয়েই নৌকার মাঝি হতে চায়। ১৯৮৯ সালে ছাত্র রাজনীতির মাধ্যমে রাজনীতিতে প্রবেশ করেন, দুইবার নির্বা চিত কাউন্সিলর ও একবার প্যানেল মেয়র হিসেবে নির্বাচিত হয়ে সব সময় মানুষের সুখে দুঃখে পাশে রয়েছে।

মৃত্যুর আগ পর্যন্ত মানুষের সেবা করে যেতে চাই। সেবার ব্রত নিয়ে আসন্ন পৌর নির্বাচনে আওয়ামী লীগের মনোনয়ন পেলে প্রার্থী হতে চাই। পেশায় একজন সফল ব্যবসায়ী, নেশা হলো সমাজ সেবা করা। মনোনয়ন প্রত্যাশী জার্জিস আলম রতন বলেন, মানুষের সাথে মিলেমিশে সুখে-দুঃখে তাদের পাশে দাঁড়িয়েছি। এলাকায় মাদক, সন্ত্রাস ও অবৈধ কর্মকান্ড নির্মূল করে সরকারের উন্নয়নের ধারা অব্যাহত রাখতে আসন্ন সান্তাহার পৌরসভা নির্বাচনে নৌকা প্রতিকের প্রার্থী হতে চাই।

আমি দৃঢ়ভাবে বিশ্বাস করি তৃণমূলের জনপ্রিতার ভিত্তিতে আমাকেই মনোনয়ন দেওয়া হবে। আমাকে দলীয় মনোনয়ন দিলে আসন্ন সান্তাহার পৌরসভা নির্বাচনে মেয়র পদে জয় সুনিশ্চিত।

সাগর খান / দৈনিক সংবাদপত্র 

0 Shares

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here