সান্তাহারে ১১৭ বস্তা ভিজিডি’র চাল উদ্ধার

0
62
সান্তাহারে ১১৭ বস্তা ভিজিডি’র চাল উদ্ধার
সান্তাহারে ১১৭ বস্তা ভিজিডি’র চাল উদ্ধার

আদমদীঘি প্রতিনিধিঃ মঙ্গলবার বিকালে ভ্রাম্যমান আদালত পরিচালনা করে সরকারি টেনসিল যুক্ত ১১৭ বস্তায় সাড়ে তিন মেট্টিক টন ভিজিডি’র চাল উদ্ধার করা হয়েছে। বগুড়ার সান্তাহার দৈনিক বাজারের চাল বাজারের কামাল হোসেন নামে এক ব্যবসায়ীর গুদাম থেকে ওই চাল উদ্ধার করা হয়। গোপন সংবাদের ভিত্তিতে ভ্রাম্যমান আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট উপজেলা



সহকারি কমিশনার (ভুমি) মাহবুবা হক এই অভিযান পরিচালনা করেন। জানা গেছে, মঙ্গলবার সান্তাহারে তালিকাভুক্ত ও কার্ডধারী ৩১৫ জনের মাঝে চলতি আগস্ট মাসের ভিজিডি’র চাল বিতরণ করা হয়। কার্ডধারী ভোক্তারা চাল নিয়ে আশপাশে অবস্থান করা চাল ব্যবসায়ীদের নিকট বিক্রি করে দেয়। এরপর ভ্যান যোগে নিয়ে গিয়ে মজুদ করেন চাল বাজারের কামাল হোসেনের একটি গুদামে।



ভ্রাম্যমান আদালত পরিচালনা করার সময় ওই গুদাম তালা বদ্ধ থাকায় পুলিশের সহায়তায় তালা ভেঙ্গে ১১৭ বস্তায় চাল জব্দ এবং গুদাম সিলগালা করে দেন। এ ব্যাপারে সহকারি কমিশনার (ভুমি) মাহবুবা হক জানায়, এই ঘটনায় আদমদীঘি থানায় নিয়মিত মামলা দায়েরর প্রক্রিয়া চলছিল। আদমদীঘি উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা ফারুক হোসেন বাদী হয়ে এই মামলা দায়ের করবেন বলে জানা গেছে।




সাগর খান / দৈনিক সংবাদপত্র 

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here