সান্তাহারে রোটার‌্যাক্ট ক্লাব অব ইস্ট ওয়েস্ট ইউনিভার্সিটির উদ্যোগে শীতবস্ত্র বিতরণ

0
12
0 Shares

আদমদীঘি প্রতিনিধিঃ বগুড়ার আদমদীঘি উপজেলার সান্তাহার ইউনিয়নের প্রন্নাথপুর গ্রামের রোটার‌্যাক্ট ক্লাব অব ইস্ট ওয়েস্ট ইউনিভার্সিটির উদ্যোগে গত সোমবার রাতে শীতার্ত মানুষের মাঝে ২শত পিচ কম্বল ও ৫শত পিচ শীতবস্ত্র বিতরণ করা হয়েছে। শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানে সভাপতিত্বে করেন রোটার‌্যাক্টর ক্লাবের সভাপতি মুনিরা শারমিন তৃষা। শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন গ্রাম প্রধান সরদার মোস্তাফিজুর রহমান বুলু, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন এমদাদুল হক,

অন্যন্যাদের মধ্যে অনুষ্ঠানে আরোও উপস্থিত ছিলেন রোটার‌্যাক্ট ক্লাব সচিব আরাফাত হোসেন খান, ক্লাবের সার্জেন্ট-অ্যাট-আর্মস্ রোটাঃ নুর আমিন, ক্লাব সদস্য মোবারক হোসেন প্রমুখ। অনুষ্ঠানে প্রধান অতিথি বলেন, সামাজিক দায়বদ্ধতার অংশ হিসেবে শীতার্ত মানুষের পাশে দাঁড়ানোর জন্যই আমাদের এই উদ্যোগ। তিনি প্রতি টি মানুষের উচিৎ শীতার্ত মানুষের পাশে দাঁড়ানো। প্রতি বছর আমরা শীতার্ত মানুষের পাশে দাঁড়ায় এবং ভবিষ্য তেও আমাদের এই চেষ্টা অব্যাহত থাকবে। শীতার্ত মানুষকে সুরক্ষা দিতে রোটার‌্যাক্ট ক্লাব অব ইস্ট ওয়েস্ট ইউনিভার্সিটির এই আয়োজনের প্রশংসা করেন।

উল্লেখ্য, আন্তর্জাতিক চ্যারিটি সংস্থা রোটারী ইন্টারন্যাশনাল এর সহযোগী সংগঠন হিসেবে ৬ই জুন ২০০৬ সালে রোটার‌্যাক্ট ক্লাব অব ইস্ট ওয়েস্ট ইউনিভার্সিটি প্রতিষ্ঠিত হয়। প্রতিষ্ঠালগ্ন থেকেই ক্লাবটি বৃক্ষ রোপণ, রক্তদান, শিক্ষা উপকরণ বিতরণ, চিত্রাংকন প্রতিযোগীতা, মেয়েদের আত্মরক্ষা বিষয়ক কর্মশালা, শীতবস্ত্র বিতরণ সহ নানা সামাজিক স্বেচ্ছাসেবা মুলক কাজ করে আসছে।

সাগর খান / দৈনিক সংবাদপত্র 

0 Shares

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here