সান্তাহারে মাদক বিরোধী সাঁড়াশি অভিযানের গ্রেফতার-৭, গাঁজা উদ্ধার

0
44
সান্তাহারে মাদক বিরোধী সাঁড়াশি অভিযানের গ্রেফতার-৭ গাঁজা উদ্ধার
সান্তাহারে মাদক বিরোধী সাঁড়াশি অভিযানের গ্রেফতার-৭ গাঁজা উদ্ধার

আদমদীঘি প্রতিনিধিঃ শুক্রবার সকালে মাদক বিরোধী সাঁড়াশি অভিযানের বগুড়ার সান্তাহার পুলিশ ফাঁড়ির পরিদর্শক আনিসুর রহমানের নেতৃত্বে টিএসআই আব্দুল ওয়াদুদ ও এএসআই রোস্তম ফারুকসহ সঙ্গীয় র্ফোস নিয়ে সান্তাহার পৌর শহরের বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে গাঁজাসহ ৩ জন মাদক ব্যবসায়ী ও ৪ জন মাদক সেবীকে গ্রেফতার করেছে। গ্রেফতারকৃতরা হলো, মাদক ব্যবাসয়ী পৌর শহরের ডালপট্টি মহল্লার

১। রতন হোসেন (২৭), পাথরকুটা গ্রামের ২। শহিদ হোসেন (২৭), ইয়ার্ড কলোনী মহল্লার ৩। শামীম হোসেন (৩৯), মাদক সেবী লকু পশ্চিম কলোনীর ৪। শ্রী খোকন ওরফে টোটন (২৫), কলসা হলুদঘর মহল্লার ৫। মানিক হোসেন (২৮), ঢাকা পট্টি প্রবাসী পাড়ার ৬। মাহাবুব আলম (৪০), ঘোড়াঘাট মহল্লার ৭। সাজ্জাদ হোসেন (২৬)। মাদক ব্যবসায়ীদের কাছে থেকে ২২০ গ্রাম গাঁজা উদ্ধার করা হয়েছে।

এ ব্যাপারে আদমদীঘি থানায় শুক্রবার দুপুরে মাদকদ্রব্য আইনে একটি মামলা ও মাদক সেবন করার অপরাধে আরোও একটি মামলা দায়ের করা হয়েছে। সান্তাহার পুলিশ ফাঁড়ির পরিদর্শক আনিছুর রহমান ৭ জন আসামী কে গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করে বলেন, মাদকের বিরোধী সাঁড়াশি অভিযান অব্যহত থাকবে কোন মাদক ব্যবসায়ীর ঠাঁই সান্তাহারে হবে না।

সাগর খান / দৈনিক সংবাদপত্র 

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here