সান্তাহারে বিএনপির প্রার্থীর বিরুদ্ধে পোষ্টার ছেঁড়া, ভাংচুর ও প্রাণ নাশের হুমকির অভিযোগ

0
31

আদমদীঘি প্রতিনিধিঃ আগামী ১৬ই জানুয়ারি আসন্ন বগুড়ার সান্তাহার পৌরসভা নির্বাচন উপলক্ষে বিএনপির দলীয় মেয়র প্রার্থী ও বর্তমান মেয়র তোফাজ্জল হোসেন ভুট্টুসহ তার লোকজনের বিরুদ্ধে অফিস ভাংচুর, পোষ্টার ছিঁড়ে ফেলা ও প্রাণ নাশের হুমকির অভিযোগ উঠেছে। আওয়ামীলীগের দলীয় মেয়র প্রার্থী আশরাফুল ইসলাম মন্টু বগুড়া জেলার সিনিয়র নির্বাচন অফিসার ও রিটানিং অফিসার বরাবরে এ বিষয়ে লিখিত অভিযোগ দায়ের করেছেন।

অভিযোগ সুত্রে জানা গেছে, বিএনপি দলীয় মেয়র প্রার্থী তোফাজ্জল হোসেন ভুট্টুসহ ১৫/২০ জন বেআইনী জনতায় সঙ্গবদ্ধ হইয়া পৌরসভার ৭নং ওয়ার্ডের নৌকা মার্কা নির্বাচনী কার্যালয়ে হামলা করে ভাংচুর এবং পোষ্টার ছিঁড়ে ফেলে। এ সময় আওয়ামী লীগের দলীয় মেয়র প্রার্থী আশরাফুল ইসলাম মন্টুর লোকজন বাঁধা দিলে তোফাজ্জল হোসেন ভুট্টু এবং তার সঙ্গীয় লোকজন মন্টু নির্বাচন করিলে তাকে প্রাণে মারিয়া ফেলিবে বলিয়া হুমকি দেয়।

এ ব্যাপারে বিএনপি দলীয় মেয়র প্রার্থী তোফাজ্জল হোসেন ভুট্টুর সাথে মোবাইল ফোনে কথা হলে তিনি পাল্টা অভিযোগে বলেন, বিবাদ সৃষ্টির জন্য আওয়ামী লীগের দলীয় মেয়র প্রার্থী আশরাফুল ইসলাম মন্টু এ ধরনের মিথ্যা অভিযোগ করেছেন। বরং আওয়ামী লীগের লোকজন বিভিন্ন এলাকায় আমার পোষ্টার ছিড়ে ফেলা সহ নির্বাচনী কার্য্যালয় ভাংচুর করেছে। অপর দিকে এলাকাবাসীর বরাত দিয়ে জানা যায়, গভীর রাতে পৌর শহরের ১নং ওয়ার্ড বশিপুর এলাকায় আওয়ামী লীগের দলীয় মেয়র প্রার্থী আশরাফুল ইসলাম মন্টুর নির্বাচনী অফিস ভাংচুর ও অগ্নিসংযোগের খবর পাওয়া যায়।

সাগর খান / দৈনিক সংবাদপত্র 

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here